বিবৃতি: আল্লামা বাবুনগরীকে নিয়ে বিভিন্ন মিডিয়ার ভিত্তিহীন রিপোর্টের প্রতিবাদ

ইসলাম টাইমস ডেস্ক:  সাম্প্রতি কতিপয় অনলাইন ও প্রিন্ট মিডিয়া নানা কল্পকাহিনী তৈরী করে মিথ্যা ভিত্তিহীন রিপোর্ট সাজিয়ে দেশের শীর্ষ আলেম, হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা শায়খ জুনাইদ বাবুনগরীকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করার গভীর ষড়যন্ত্র চালাচ্ছে। এমন মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। আজ এক বিবৄতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বস্তুনিষ্ঠ রিপোর্ট করে সংবাদ প্রচার করা একজন সাংবাদিকের নৈতিক দায়িত্ব। অথচ আমরা লক্ষ্য করছি যে, কতিপয় সংবাদকর্মী উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি কুচক্রীমহলের ইন্ধনে কোনো ধরণের সত্যতা যাচাই না করে হেফাজত মহাসচিবের বিরুদ্ধে উস্কানিমূলক রিপোর্ট করে ঘোলা পানিতে মাছ শিকার করার চক্রান্ত করে যাচ্ছে।

মাওলানা আজিজুল হক ইসলামাবাদী আরো বলেন, আজ ১৩ মে বুধবার বাংলাদেশ প্রতিদিনের অনলাইন সংস্করণে “সাঈদীর পুত্রের সাথে বৈঠক করা বিতর্কিত সেই রকি বড়ুয়া গ্রেফতার” শীর্ষক খবরে আল্লামা জুনাইদ বাবুনগরীর সাথে রুদ্ধদ্বার বৈঠকের যে অংশ জড়িয়ে দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তহীন ও বিভ্রান্তিকর। আমরা এই মিথ্যা রিপোর্টের তীব্র প্রতিবাদ জানাচ্ছি”।

তার বক্তব্য, ‘মাসুদ সঈদী নামে কারো সাথে আল্লামা বাবুনগরীর পরিচয়ও নেই। রকি বড়ুয়া নামক একজন র’এর এজেন্টের সাথে দেশের সর্বজন শ্রদ্বেয় আপসহীন সংগ্রামী মুরব্বি আলেম আল্লামা জুনাইদ বাবুনগরীকে জড়ানো চরম অন্যায় ও মানহানিকর।”

পূর্ববর্তি সংবাদনিউ ইস্কাটনে ছয়তলা ভবন থেকে পচন ধরা লাশ উদ্ধার
পরবর্তি সংবাদযেমন ছিল নবীযুগের মাদ্রাসা