সেহরির সময়ও পশ্চিম তীরে অভিযান, ১ ইসরাইলী সেনা নিহত

ইসলাম টাইমস ডেস্ক : ফিলিস্তিনের পশ্চিম তীরে অভিযান চালানোর সময় সৃষ্ট সংঘর্ষে মারা গেছে ইহুদিবাদী ইসরায়েলের এক সেনা। পশ্চিম তীরের জেনিন শহরের কাছে আটক অভিযান চালানোর সময় ফিলিস্তিনিরা পাথর ছুঁড়লে ওই সেনার মাথায় লাগে এবং সে মারা যায়। মঙ্গলবার সকালে জেনিন শহরের আব্দ এলাকায় অভিযান চালানোর সময় একটি ভবনের ছাদ থেকে ফিলিস্তিনিরা অমিত বেন ইয়াগাল নামে ২১ বছর বয়সী এক সোনার মাথায় পাথর মারে এবং সে মারা যায়।

ইহুদিবাদী ইসরায়েলি সেনারা এক বিবৃতিতে জানিয়েছে, একটি সন্ত্রাসী সংগঠনের সঙ্গে জড়িত থাকার সন্দেহে সেনাবাহিনী চার ফিলিস্তিনিকে আটক করার অভিযান চালাতে যায় ওই শহরে। চার ফিলিস্তিনি এর আগে ইসরায়েলি সেনাদের ওপর পাথর ছুঁড়েছিল বলে দাবি করছে ইহুদিবাদী সেনারা।পাথরের আঘাত লাগার পর হেলিকপ্টারে করে ইসরায়েলের একটি হাসপাতালে নেয়া হয় এবং সেখানে তাকে অমিত বে ইয়াগালাকে মৃত ঘোষণা করা হয়।

জেনিন শহরের আব্দ এলাকার এক ফিলিস্তিনি নাগরিক ইসরায়েলের দৈনিক হারেৎজ পত্রিকাকে জানান, সেহরির সময় ইসরায়েলি সেনারা ওই এলাকায় পৌঁছায় এবং সেহরির কারণে বহু ফিলিস্তিনি জেগে ছিলেন। এসময় সংঘর্ষ শুরু হয় এবং ইসরায়েলের এক সেনা নিহত হয়। সূত্র : পার্সটুডে।

পূর্ববর্তি সংবাদযেমন ছিল নবীযুগের মাদ্রাসা
পরবর্তি সংবাদজমি নিয়ে বিরোধ : বাঁশখালীতে অ্যাম্বুলেন্স থামিয়ে আহত ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা