আক্কেলপুরে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে আগুন

ইসলাম টাইমস ডেস্ক: জয়পুরহাটের আক্কেলপুরে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে আগুনের ঘটনা ঘটেছে। ষ্টেশন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ২৯২২ নং ট্রেনটি রোববার বেলা ১১ টা ১০ মিনিটে আক্কেলপুর রেল স্টেশনের আউট সিগন্যালের কাছে এসে ইঞ্জিনে আগুন ধরে যায়। এসময় জরুরী ভিত্তিতে ট্রেনটি স্টেশনের ২ নং লাইনে দাঁড়িয়ে যায়।

ট্রেন চালক আব্দুর রশিদ সরকার জানান, ইঞ্জিনের ট্রাকশন মোটরে আগুনের সূত্রপাত হয়ে ইঞ্জিনে আগুন লাগে। আক্কেলপুর স্টেশনে যাত্রা বিরতী না থাকা সত্বেও জরুরী ভিত্তিতে স্টেশনের ২ নং লাইনে থামানো হয়। এসময় তাৎক্ষনিকভাবে ইঞ্জিনে থাকা অগ্নিনির্বাপক যন্ত্রের মাধ্যমে আগুন নিভানো হয়েছে।

আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার লোকমান হাকিম বলেন, ট্রেনের ইঞ্জিনে অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছায় ইঞ্জিনে থাকা অগ্নিনির্বাপক যন্ত্রের মাধ্যমে আগুন নিভিয়ে ফেলেন ট্রেন চালক ও কর্মীরা। আক্কেলপুর ষ্টেশন মাষ্টার খাদিজা খাতুন বলেন, আউট সিগন্যাল সংলগ্ন এলাকায় এসে ইঞ্জিনে আগুন ধরে যায়। ট্রেনটি ষ্টেশনে থামানো হয়। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পাবর্তীপুর থেকে রিলিফ ইঞ্জিন আসলে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

পূর্ববর্তি সংবাদঐতিহ্যের নগরী মিশরের মুদ্রায় ব্যবহৃত কয়েকটি ঐতিহাসিক মসজিদ
পরবর্তি সংবাদপ্রধানমন্ত্রীর কাছে শুধু ভিআইপিদের জীবনের মূল্য আছে: রিজভী