শেখ আবদুল্লাহর দাফন বিষয়ে সিদ্ধান্ত করোনা পরীক্ষার পর

ইসলাম টাইমস ডেস্ক: ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আবদুল্লাহর করোনা পরীক্ষার ফলাফল পাওয়ার পর তার দাফন বিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যু হয়।

শনিবার রাতে দাফনের বিষয়ে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সিএমএইচ থেকে বলেন, ওনার করোনাভাইরাসের নমুনা নেয়া হয়েছে। সকাল ১১টায় রিপোর্ট আসবে। এরপর পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব নাজমুল হক সৈকত জানান, শনিবার রাতে বাসায় অসুস্থ হয়ে পড়েন শেখ মোহাম্মদ আবদুল্লাহ। রাত সাড়ে ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয় এবং তাকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে ১১টা ৪৫ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আনোয়ার হোসাইন জানান, বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে রাত সাড়ে ১০টার দিকে সিএমএইচে নেয়া হয়। পরে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে পৌনে ১২টার সময় মৃত্যু ঘোষণা করেন চিকিৎসক।  তিনি বলেন, আমরা ধারণা করছি তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

তবে তিনি আগে থেকেই ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত ছিলেন বলে আনোয়ার হোসেন জানান।

শেখ মো. আবদুল্লাহ ১৯৪৫ সালের ৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার মধুমতী নদীর তীরবর্তী কেকানিয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

২০১৯ সালের ৭ জানুয়ারি ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান শেখ মো. আবদুল্লাহ।

পূর্ববর্তি সংবাদধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ মারা গেছেন
পরবর্তি সংবাদমৃত্যুর পর নাসিমকে নিয়ে ব্যঙ্গ: স্ট্যাটাসদাতা বিশ্ববিদ্যালয় শিক্ষক গ্রেফতার