ফরিদপুরে পুলিশ সদস্যকে মারধর, আ’লীগ নেতা গ্রেফতার

ইসলাম টাইমস ডেস্ক: ফরিদপুরের মধুখালীতে হাইওয়ে পুলিশের এক কনস্টেবলকে মারধর করায় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টার দিকে মধুখালী পেঁয়াজ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওই আওয়ামী লীগ নেতার নাম মীর্জা ইমরুল কায়েশ (৫২)। তিনি মধুখালী পৌর আওয়ামী লীগের  সম্পাদক। এছাড়া তিনি মধুখালী পেঁয়াজ বাজারের একজন আড়ৎদার।

মারধরের শিকার ওই পুলিশ কনস্টেবলের নাম নাজমুল হোসাইন (২৮)। তিনি মাদারীপুর হাইওয়ে পুলিশের হয়ে ফরিদপুরে কর্মরত রয়েছেন। তিনি মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ব্রাহ্মনকান্দা গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, শুক্রবার সকালে মধুখালী বাজারে পেঁয়াজ বিক্রি করতে যান পুলিশ সদস্য নাজমুল। তিনি আড়ৎদার ও আওয়ামী লীগ নেতা ইমরুলের আড়তে পেঁয়াজ বিক্রি করেন। পেঁয়াজ কিনে টাকা দেওয়ার সময় কালক্ষেপণ করেন ইমরুল। এতে পুলিশ সদস্য নাজমুল ক্ষোভ প্রকাশ করেন। এ সময় ইমরুলের কয়েকজন শ্রমিক এসে পুলিশ সদস্য নাজমুলকে মারধর করেন। পরে মধুখালী থানার পুলিশ এসে নাজমুলকে উদ্ধার ও ইমরুলকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় পুলিশ সদস্য নাজমুলের মামা মোস্তাক আহমেদ বাদী হয়ে ইমরুলসহ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ মামলায় ইমরুলকে গ্রেফতার দেখানো হয়েছে। তিনি বর্তমানে মধুখালী থানায় পুলিশের হেফাজতে রয়েছেন।

পূর্ববর্তি সংবাদপাপুলের ব্যবসা প্রতিষ্ঠানের বার্ষিক আয় ২ মিলিয়ন ডলার
পরবর্তি সংবাদউচ্ছিষ্ট খাবার হতে পারে সওয়াব অর্জনের মাধ্যম