পঞ্চগড়ে প্রেমিকের সহযোগিতায় স্বামীকে গলা কেটে হত্যা করল স্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: পঞ্চগড়ে কাজের কথা বলে ডেকে নিয়ে প্রেমিকের সহযোগিতায় স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক ঘাতক স্ত্রীর বিরুদ্ধে। মৃত্যুর আগে ঘাতকদের নাম বলে গেছেন নিহত ওই ব্যক্তি। পুলিশের ধারণা পরকীয়া সর্ম্পকের জের ধরে প্রেমিকের সহযোগীতায়  স্ত্রী হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (২ জুলাই) ভোরে ঘটনাটি ঘটেছে জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধায়।

নিহতের ছেলে নুরুজ্জামান বলেন, আমার মা মারা যাওয়ার পর জাহেদা বেগমকে বিয়ে করেন আমার বাবা। ইদ্রিসের সাথে আমার ছোট মায়ের তিন বছর ধরে সম্পর্ক। এর আগে একাধিকবার গ্রাম্য শালিশও হয়েছে। কাজ দেয়ার কথা বলে ডেকে নিয়ে আমার ছোট মা ও ইদ্রিস পরিকল্পিতভাবে আমার বাবাকে গলা কেটে হত্যা করেছে। আমি এই হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন ঘটনার প্রত্যক্ষদর্ষীদের বরাত দিয়ে বলেন, নিজের স্ত্রীর সাথে ইদ্রিসকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় জহুর আলীর গলায় ছুরি চালিয়ে পালিয়ে যায় তারা। পরে তার চিৎকারে আশপাশের মানুষরা গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তখনো কথা বলতে পারছিলো সে। ইদ্রিস ও তার স্ত্রী যে তার গলায় ছুরি মেরেছে এটা সে স্পষ্ট বলতে পেরেছে। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

তেঁতুলিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ চৌধুরী বলেন, পরকিয়ার জেরেই এই হত্যাকা- ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। আমরা ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছি। হত্যাকারিরা পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তি সংবাদকরোনা উপসর্গ নিয়ে চাঁদপুরের হাইমচরে ১০ ঘণ্টার ব্যবধানে মা-ছেলের মৃত্যু
পরবর্তি সংবাদসিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে ৩ জন নিহত