মন্ত্রী, সচিব এবং স্বাস্থ্য ডিজির উপস্থিতিতেই হয়েছিল রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি

ইসলাম টাইমস ডেস্ক: মন্ত্রী, সচিব এবং স্বাস্থ্য ডিজির উপস্থিতিতেই রিজেন্ট হাসপাতালের সঙ্গে হয়েছিল সমঝোতা স্মারক স্বাক্ষর। এ  বিষয়ে স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক আগে থেকেই জানতেন। অথচ মন্ত্রী ও মন্ত্রণালয় এখন এ বিষয়ে কিছু জানে না বলে দাবি করছে।

অথচ ওই অনুষ্ঠানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। ছবিতে দেখা যাচ্ছে, সমঝোতা স্মারকে সই করছেন মো. সাহেদ। তার পাশে বসা স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল কালাম আজাদ। পেছনে দাঁড়ানো অবস্থায় দেখা যায় সাবেক স্বাস্থ্যসচিব, স্থানীয় সরকারসচিব ও জননিরাপত্তাসচিবকে।

বরং স্বাস্থ্যমন্ত্রীই স্থানীয় সরকার ও জননিরাপত্তা বিভাগের সচিবকে ওই অনুষ্ঠানে থাকার জন্য অনুরোধ করেছিলেন। বিষয়টি জানতেন সে সময় স্বাস্থ্যসচিবের দায়িত্বে থাকা আসাদুল ইসলামও।

গত ২১ মার্চ মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষরের আগে করোনাসংক্রান্ত একটি বৈঠক হয়। এর পরপরই উপস্থিত সচিবেরা যখন বের হয়ে যাওয়ার উদ্যোগ নেন, তখন মন্ত্রী তাদের বসতে বলেন। এ সময় চা-নাশতা দেওয়া হয়। এরপরই মহাপরিচালকের কক্ষে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ঢোকেন। পরে মন্ত্রীর অনুরোধে অন্য সচিবদের উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর হয়।

পূর্ববর্তি সংবাদউপনির্বাচন: যশোর-৬ ও বগুড়া-১ আসনে চলছে ভোটগ্রহণ
পরবর্তি সংবাদ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ১৬৩ জন