ডিবি পরিচয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় নাটোরে যুবক আটক

ইসলাম টাইমস ডেস্ক: নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল মিনি কক্সবাজার নামক এলাকায় ভ্রমণ এবং করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার উদ্দেশ্যে মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নিতে যাওয়া একটি দলকে ডিবি পরিচয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় শাহিন (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে তাকে আটক করে পুলিশে দিওয়া হয়েছে। আটক শাহিন শহরের ফুলবাগান এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে। এ ব্যাপারে নাটোর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী পর্যটক দলের প্রধান ইমতিয়াজ জামিল দীপন জানান, শুক্রবার বেলা ১১টার দিকে সাতটি মোটরসাইকেল যোগে তিনি সহ ১৪ জনের একটি স্বেচ্ছাসেবী দল নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল মিনি কক্সবাজার এলাকায় ভ্রমণ এবং করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার উদ্দেশ্যে মাস্ক বিতরণ কার্যক্রমের জন্য যাচ্ছিলেন।

পথে উত্তরা গণভবনের সামনে পৌঁছালে এক যুবক মোটরসাইকেল যোগে এসে তাদের গতিরোধ করে। এ সময় উল্লেখিত যুবক শাহীন ডিবি পুলিশ পরিচয়ে তাদের পরিচয়ে তাদের ব্যাগ তল্লাশি করা শুরু করে। এসময় তারা তার পরিচয় পত্র দেখতে চান।

তিনি আরো জানান, শাহীন তার পরিচয় পত্র না দেখিয়ে জোরজবরদস্তি শুরু করলে সন্দেহের সৃষ্টি হয়। এ সময় শাহীন তার হাতে রাখা ইয়াবা ট্যাবলেট তাদের ব্যাগে ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছিল। তখন স্বেচ্ছাসেবকরা মিলে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তার বিরুদ্ধে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ আনা হয়।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্ত শাহীন আমাদের হেফাজতে রয়েছে আমরা বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।

পূর্ববর্তি সংবাদটাঙ্গাইলে সেতু ভেঙে যাতায়াত বন্ধ, দুর্ভোগে ৩০ গ্রামের মানুষ
পরবর্তি সংবাদআমরা কর্ডোভা মসজিদে আমাদের অধিকার ফিরে পাবার প্রতীক্ষায় আছি: শারজাহর আমীর