অবৈধ সরকারের ছত্রছায়াই শাহেদ-সাবরিনাদের উত্থান: রিজভী

ইসলাম টাইমস ডেস্ক: ডানে বামে যা ঘটছে তার প্রতিবাদ না করলে বিএনপর রাজনৈতিক দল হিসেবে জনগণের প্রতি যে দায়িত্ব, সে দায়িত্ব আমরা পালন করছি না মন্তব্য করে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, একটি সরকার জনগণের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকলে এ রকম শাহেদদের উত্থান হবে, সাবরিনার উত্থান হবে, সম্রাটের উত্থান হবে। আপনি দিনের ভোট রাতে নিবেন, তাহলে কি সমাজে শাহেদ-সাবরিনার উত্থান হবে না?

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, আজকে এই জায়গাগুলোতে বেশি করে আলোচনা করতে হবে, কথা বলতে হবে। যেই সরকারের মূলেই আছে অবৈধতা সেই সরকারের হাতে সমাজের কোথাও ভালো কিছু হবে এই দৃষ্টান্ত বাংলাদেশে তো নেই এমনকি পৃথিবীর কোথাও নেই।

বিএনপির এই শীর্ষনেতা বলেন, আজকে করোনা পরীক্ষা করার মানুষের সংখ্যা কমে গেছে কেন? আমরা তো হাতে গোনা দুই একটা হাসপাতালের কথা জানি, কিন্তু এরকম আরো যে কত হাসপাতালে মানুষের জীবন নিয়ে অনাচার চলছে, তার কোনো ইয়াত্তা নেই। করোনা আক্রান্ত মানুষের যদি নেগেটিভ সার্টিফিকেট দেয়া হয়, আর যার করোনা হয়নি তাকে যদি পজিটিভ সার্টিফিকেট দেয়া হয়, তাহলে এই দেশ কিসের ওপর চলছে আপনারা নিজেরাই বলুন। আজ নানাভাবে আতঙ্কিত মানুষ, তার ওপরে হাসপাতালে ভুয়া সার্টিফিকেট পায় যদি অসুস্থরা, এরপর কি মানুষ যাবে হাসপাতালে করোনা পরীক্ষার জন্য? মানুষ যাবে না। মানুষ যাবে না এজন্যই যে, মানুষ আতঙ্কগ্রস্থ হয়ে আছে।

পূর্ববর্তি সংবাদঈদের ব্যাপারে সামাজিক ও ধর্মীয় বাস্তবতায় সিদ্ধান্ত নিতে হবে: সেতুমন্ত্রী
পরবর্তি সংবাদসাহেদের এনআইডি কার্ড ব্লক করেছে ইসি