সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

ইসলাম টাইমস ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের খালকুলা এলাকার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রডবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে ৫ পথচারিকে চাপা দিলে তিনজন নিহত ও ২ জন আহত হয়েছে।

এর মধ্যে খালকুলা কালুপাড়া গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে ময়নাল হোসেন (৩২),শাহজাদপুর উপজেলার তালগাছি গ্রামের মানিক হোসেন (৩০) ঘটনাস্থলে মারা যায়। উল্লাপাড়া উপজেলার শিমলা গ্রামের আমির হোসেনের ছেলে মিলন হোসেন (৩৫)কে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই বাকী উদ্দিন জানান, রাজশাহী থেকে ঢাকাগামী রডবোঝাই লং-ভেইকেলটি ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে ছিটকে পড়ে। এ সময় ৫ জন পথচারী চাপা পড়ে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় হতাহতদের উদ্ধার করা হয়। এরমধ্যে দুই জনের লাশ হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি নূর নবী প্রধান বলেন, এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদঝিনাইদহে নকল ও বিক্রয় নিষিদ্ধ প্রসাধনী জব্দ, দোকানিকে জরিমানা
পরবর্তি সংবাদনামাযে ডুকরে কাঁদা একজন হজ্বযাত্রীর বায়তুল্লাহয় হাযির হতে না পারার আক্ষেপ