প্রধানমন্ত্রীর বিচক্ষণতায় দেশে খাবারের কোন অভাব নেই: পরিবেশ মন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের জন্যই করোনাভাইরাসের মহামারীকালেও দেশে মানুষের খাবারের কোন অভাব নেই। তিনি বলেন, মানুষ যাতে খাবারের জন্য কোন কষ্ট না পায়, সে বিষয়ে সরকার সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে।

মন্ত্রী আরো বলেন, সেজন্য সরকারীভাবে যেমন ত্রাণ কার্যক্রম চালানো হচ্ছে, তেমনিভাবে দলীয়ভাবে আওয়ামী লীগের পক্ষ থেকে মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে।

শাহাব উদ্দিন গতকাল সোমবার রাজধানীর সরকারী বাসভবন থেকে মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত জেলার বড়লেখা উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে ভাতা পরিশোধের বই বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম আল ইমরান ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম।

পরিবেশ মন্ত্রী বলেন, সরকার অসহায় মানুষকে আর্থিকভাবে সহায়তা করার জন্য সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতা ক্রমান্নয়ে বৃদ্ধি করে চলেছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার অসহায় ও গরীব মানুষের সরকার বলেই দু:স্থ, বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী মানুষের জন্য বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে। সূত্র : বাসস

পূর্ববর্তি সংবাদখর স্রোতে ঝিনাই নদীর সেতু ভেঙে যোগাযোগ বন্ধ, দুর্ভোগে ২০টি গ্রাম
পরবর্তি সংবাদহজ্ব শুরু ২৯ জুলাই, সুযোগ পাবেন মাত্র এক হাজার হাজ্বী