করোনার মতো আমরা বন্যাও মোকাবেলা করছি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক বলেছেন, আমরা তো করোনার মোকাবেলা করছি। এখন বন্যার মোকাবেলা করছি। এ সরকার শত ব্যথা বুকে ধারণ করেই মানুষের পাশে রয়েছেন।

আজ শনিবার সকালে মজিদচালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বন্যা একটি প্রাকৃতিক দুর্যোগ। এই বন্যা মোকাবেলা করার জন্য সর্বতোভাবে সরকারের সকল প্রস্তুতি রয়েছে। আমরা সফলতার সাথে মোকাবেল করবো। বন্যায় একটি মানুষও মৃত্যুবরণ করবে না। এমন কি একটি পশুও না। মানুষ না খেয়ে যাতে মারা না যায়।

মন্ত্রী আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগস্ট মাসেই পরিবারের সদস্যদের হারিয়েছেন। এই শোককে শক্তিতে পরিণত করেই দেশবাসির পাশে দাঁড়িয়েছেন। দেশকে এই অবস্থায় নিয়ে এসেছেন। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশ ত্রিশ বছর রাজত্ব করেছিল তারা এই দেশকে ধব্বংস করে শেষ প্রান্তে নিয়ে গিয়েছিল। সেই স্থান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ঘুড়ে দাঁড়ানোর জন্য আবার দায়িত্ব নিয়ে দায়িত্ব পালন করছেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুরাদ কবীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা প্রকল্প কর্মকর্তা আহমেদ রেজা আল মামুন প্রমুখ।

মন্ত্রী এর আগে উপজেলার কোটবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাথালিয়া উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি এলাকায় অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। পরে দুপুরে তিনি চন্দ্রা ত্রিমোড় এলাকায় চন্দ্রা হাইওয়ে রেস্টুরেন্টে তার মরহুম স্ত্রীর দোয়া ও মিলাদ মাহফিলে যোগ দেন।

পূর্ববর্তি সংবাদশাহজালাল বিমানবন্দরে ৩ কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক
পরবর্তি সংবাদআমেরিকায় মুসলিম প্রবেশে ট্রাম্পের নিষেধাজ্ঞার বিরুদ্ধে বিল পাস