গৃহবধূ নির্যাতনের ঘটনায় দুই দিনের রিমান্ডে দেলোয়ার

ইসলাম টাইমস ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূলহোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনের (২৬) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার  বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমিদা খাতুনের আদালতে তার রিমান্ড শুনানি হয়।  দেলোয়ারের দুইদিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর আসাদুজ্জামান।

গত রোববার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশী করে দেলোয়ারকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি টিম। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

গত ২ সেপ্টেম্বর রাতে বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের খালপাড় এলাকায় ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন করে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, বাদল, কালাম ও আবদুর রহিমসহ ৫ তরুণ। ঘটনার ৩২ দিন পর রবিবার (৪ অক্টোবর) দুপুরে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় রবিবার রাতে নির্যাতিতা নারী বাদী হয়ে পৃথক দুটি মামলা করেছেন।

ভিডিও চিত্রে দেখা যায়, নির্যাতনকারীরা ওই গৃহবধূর পোশাক কেড়ে নিয়ে তার বিরুদ্ধে কিছু একটা বলতে থাকে। তিনি প্রাণপণে নিজেকে রক্ষার চেষ্টা করেন এবং হামলাকারীদের ‘বাবা’ ডাকেন, তাদের পায়ে ধরেন। কিন্তু, তারা ভিডিও ধারণ বন্ধ করেনি।

বরং হামলাকারীদের একজন তার মুখম-লে লাথি মারে ও পা দিয়ে মুখসহ শরীর মাড়িয়ে দেয়। এরপর একটা লাঠি দিয়ে মাঝে মাঝেই আঘাত করতে থাকে। এ সময় ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার উল্লাস প্রকাশ করে ‘ফেসবুক’ ‘ফেসবুক’ বলে চেঁচায় আরেকজন।

পূর্ববর্তি সংবাদসরকার বিরোধী বিক্ষোভ কিরগিজিস্তানে, জনতার দখলে পার্লামেন্ট
পরবর্তি সংবাদ‘কুরআনের আইনে দ্রুত বিচার না হলে ধর্ষণ বন্ধ করা সম্ভব হবে না’