পিরোজপুরে ব্যাগ ভর্তি বেতনের টাকা ছিনতাই, ছুরিকাঘাতে চীনা নাগরিক নিহত

ইসলাম টাইমস ডেস্ক: পিরোজপুরে বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে কর্মরত একজন চীনা নাগরিক ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তার নাম লাওফাং (৫৮)। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার সদর উপজেলার কুমিরমারা গ্রামে প্রকল্প এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন ) মোল্লা আজাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, নিহত চীনা নাগরিক লাওফান কচা নদীর ওপর নির্মাণাধীন অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না রেলওয়ে ১৭ ব্যুরো গ্রুপ লিমিটেডের সাব-কনট্রাক্টর ও টেকনিশিয়ান ছিলেন।। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রকল্প এলাকার ভেতরে শ্রমিকদের বেতন দিতে বের হয়ে ছিনতাইকার কবলে পড়েন তিনি। এসময় তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকা ও সাইকেল ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।
ছুরিকাহত লাওফাংকে পিরোজপুর হাসপাতালে আনা হলেও অতিরিক্ত রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় মৃত্যু হয় তার।
পিরোজপুর সড়ক নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন জানান, লাওফাং নির্মাণাধীন সেতু এলাকায় থাকা তার আবাসস্থল থেকে শ্রমিকদের শেডে যাচ্ছিলেন শ্রমিকদের বেতনের টাকা নিয়ে। এসময় দুর্বৃত্তরা তার বুকের ডান পাশে ছুরিকাঘাত করে তাকে গুরুতর আহত করে টাকাগুলো ছিনিয়ে নেয়। সেখান থেকে স্থানীয়রা লাওফাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার নিজাম উদ্দিন জানান, লাওফাংয়ের বুকের ডান পাশে ছুরির আঘাতে গভীর ক্ষত হয়েছে। হাসপাতালে আনা হলেও অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে তার।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন জানান, ছুরি টাকা ও সাইকেল উদ্ধার করা হয়েছে। হত্যাকারীকে আটকের জন্য চেষ্টা চলছে।
পূর্ববর্তি সংবাদপরীক্ষা না হওয়ায় অনেক শিক্ষার্থী ক্ষতিগ্রস্ত হবে, সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান
পরবর্তি সংবাদকরোনায় আক্রান্ত হওয়াকে ঈশ্বরের আশীর্বাদ বললেন ট্রাম্প