ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ২০

ইসলাম টাইমস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (৯ অক্টোবর) উপজেলার দাঁতমণ্ডল গ্রামের মোড় বাজারের কাছে এই ঘটে। দুর্ঘটনার পরই বাস ফেলে পালিয়েছে বাস চালক ও হেলপার।

পুলিশ ও স্থানীয়রা জানান, অন্তত ৫০ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জের লাখাইগামী ‘লাকি’ পরিবহনের ‘আইমন’ নামের বাসটি নাসিরনগরের দাঁতমণ্ডল গ্রামের মোড় বাজারের কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এসময় তারা বাসে থাকা অন্তত ২০ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। পরে তাদের সঙ্গে এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেন নাসিরনগর ফায়ার সার্ভিস অফিসের সদস্যরা।

নাসিরনগর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. জহিরুল ইসলাম জানান, উপজেলার দাঁতমণ্ডলে বাস উল্টো খাদে পড়ার খবর পাওয়ার পরই আমরা দুর্ঘটানস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে তিন জনকে পাওয়া গেছে। তাদের বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে। তবে তাদের আঘাত গুরুতর নয়। দুর্ঘটনার শিকার বাসের চালক ও হেলপারকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কবির হোসেন জানান, ধারণা করা হচ্ছে বাসের চালক ঘুমিয়ে পড়ার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে তাদের আটক করা সম্ভব হয়নি।

পূর্ববর্তি সংবাদনরসিংদীতে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত
পরবর্তি সংবাদশান্তিতে নোবেল পেল বিশ্ব খাদ্য কর্মসূচি