মুন্সিগঞ্জে পানির নিচে গ্যাসের পাইপ লিকেজ, জনমনে আতঙ্ক

ইসলাম টাইমস ডেস্ক: মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী-সিরাজদিখান উপজেলার সংযোগস্থল কুন্ডের বাজার বেইলি ব্রিজের নিজ দিয়ে যাওয়া গ্যাস লাইনের পাইপ লিকেজ হয়ে গেছে। গত এক সপ্তাহের অধিক সময় ধরে ওই স্থান দিয়ে গ্যাস বের হলেও তা সংস্কার করা হয়নি। এ নিয়ে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার (৯ অক্টোবর) জানা গেছে , মুন্সিগঞ্জের তালতলা-গৌরগঞ্জ খালের ওপর টঙ্গিবাড়ী ও সিরাজদিখান উপজেলার সংযোগস্থল কুন্ডের বাজার ব্রিজের পানির নিচে থেকে প্রচণ্ড বেগে গ্যাস বের হচ্ছে। ওই এলাকায় পানির স্রোতের ঘূর্ণিপাক হচ্ছে। উৎসুক লোকজন দূর থেকে সেই দৃশ্য দেখছে।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা জামাল হোসেন জানান, প্রায় এক সপ্তাহ আগে থেকে আমরা এই গ্যাস বের হতে দেখছি। তবে খালের মধ্যে পানি বেশি থাকায় সে সময় অল্প দেখা গেছে। পানি কমতে থাকায় গ্যাসের লিকেজ স্থানটিতে অনেক বড় স্থান নিয়ে পানির মধ্যে ঘূর্ণির সৃষ্টি হয়েছে। এ নিয়ে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক মেজবাউল ইসলাম জানান, বিষয়টি সম্পর্কে আমরা অবগত আছি। গ্যাসের লাইনটি পানির নিচ দিয়ে হওয়ায় সংস্কার করা সম্ভব হয়নি। তবে চেষ্টা চলছে দ্রুত এটি সংস্কার করা হবে।

পূর্ববর্তি সংবাদচট্টগ্রামে রিকশা থেকে নামিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৮
পরবর্তি সংবাদমাওলানা মনযুর নোমানী রহ., কর্মময় জীবনের এক ঝলক