ফ্রান্সে নবীজি সা.কে অবমাননার প্রতিবাদে মিরপুর ১-এ নামবে নবীপ্রেমীদের ঢল

ইসলাম টাইমস ডেস্ক: ফ্রান্সে সরকারী মদদে নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর অবমাননার প্রতিবাদে ইত্তেফাকুল মাদারিসিল কওমীয়া বৃহত্তর মিরপুর-এর উদ্যোগে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।

সর্বস্তরের তৌহিদী জনতা ও নবীপ্রেমীদের অংশগ্রহণে শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জুমা মিরপুর এক নাম্বার গোল চক্কর সংলগ্ন মুক্তবাংলা শপিং কমপ্লেক্সের সামনে এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে ঘৃণা ছড়ানো ম্যাগাজিন শার্লি হেবদো ও ফ্রান্স বিরোধী এই বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে ইতোমধ্যে মিরপুরের কিশোর, তরুণ ও বয়োবৃদ্ধ তৌহিদী জনতার মাঝে এক ধরণের খুশির আমেজ ছড়িয়ে পড়েছে বলে জানা গেছে।

এর আগে বুধবার (২৮ অক্টোবর) এই কর্মসূচী ঘোষণার সময় ফ্রান্স সরকারের ধৃষ্ঠতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ইত্তেফাক সভাপতি মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া।

সভায় উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা আব্দুল কুদ্দুস (আরজাবাদ), মাওলানা আব্দুল কাইয়ুম (ফুরফুরা), মাওলানা লোকমান মাজহারী,  মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা আব্দুল ওয়াহিদ কাছেমী, মাওলানা মুফতী হামেদ জহিরী, মাওলানা শহীদুল্লাহ কাছেমী, মাওলানা আব্দুল লতীফ ফারুকী, মাওলানা কামাল উদ্দিন সালেহ, মাওলানা আব্দুস সালাম, মাওলানা নূর মোহাম্মদ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা রুহুল আমিন, মাওলানা রবিউল ইসলাম, মাওলানা নূরুল আলম প্রমুখ।

পূর্ববর্তি সংবাদস্টাফরা যাতে কবীরা গুনাহ থেকে বাঁচে তাই নির্দেশনাটি দিয়েছিলাম: জনস্বাস্থ্যের পরিচালক
পরবর্তি সংবাদসোহরাওয়ার্দী হাসপাতালে আর্থিক অনিয়ম, পরিচালক উত্তম কুমার বড়ুয়াসহ ৪ জনের বিরুদ্ধে মামলা