কালিয়াকৈরে ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল বাস, নিহত ১

প্রতীকী

ইসলাম টাইমস ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভুঙ্গাবাড়ী এলাকায় ট্রেনের সঙ্গে বাসের ধাক্কায় অজ্ঞাত একজন নারী নিহত ও তিনজন আহত হয়েছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্রের জানা যায়, শুক্রবার রাতে টিল হাটি থেকে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি শনিবার ভোরে কালিয়াকৈর উপজেলার সোনাখালি এলাকায় আসলে এসময় রেল ক্রসিং দিয়ে একটি বাস যাওয়ায় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এসময় বাসটিকে দুমড়ে-মুচড়ে ভুঙ্গাবাড়ী এলাকায় নিয়ে গেলে ট্রেনটি বন্ধ হয়ে যায়। এতে অজ্ঞাত এক নারী নিহত ও আরো তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বাসটি সরানোর জন্য উদ্ধার কাজ চলছে। ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাসটি সরানোর জন্য চেষ্টা চলছে।

 

কালিয়াকৈর থানার এসআই মোরশেদ আলী মোল্লা জানান, রাত চারটার দিকে সোনাখালীর রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে বাসের ধাক্কা লেগে ভুঙ্গাবাড়ী এলাকায় যেয়ে ট্রেনটি বন্ধ হয়ে যায়। অজ্ঞাত এক নারী নিহত ও আহত হয়েছেন আরো কয়েকজন। এখনো ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

পূর্ববর্তি সংবাদনাটোরে নামাজরত অবস্থায় কৃষকের মৃত্যু
পরবর্তি সংবাদদুইশ বছর পর মসজিদে জুমার নামাজ আদায় করেছেন গ্রীক মুসল্লিরা