বিহারে ৫ আসন জিতেছে ওয়াইসির দল অল ইন্ডিয়া ইত্তেহাদুল মুসলিমীন

ইসলাম টাইমস ডেস্ক: হায়দ্রাবাদে সংসদ সদস্য আসাদউদ্দিন ওয়াইসির দল অল ইন্ডিয়া ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) বিহারে ৫ আসন জিতেছে বলে জানিয়েছেন তিনি।

ওয়াইসির ভাষায় ‘বড় দলগুলো অস্পৃশ্যের মতো আচরণ করলেও’ হাড্ডাহাড্ডি নির্বাচনী লড়াইয়ে বিহারে জয় লাভ করেছেন তারা। কার্যত একা লড়ে বিহারের ৫টি আসন দখল করেছে। -টাইমস অব ইন্ডিয়া।

বিহার ভোটের পরে ওয়াইসি এক সাক্ষাতকারে বলেন, ‘আমরা রাজনীতি করার সময়ে ভুল থেকে নানারকম শিক্ষা নিই। বিহারে এই ভোটের আগেও আমাদের দলের সভাপতি প্রত্যেক দলের নেতাদের সঙ্গে দেখা করেছিলেন, কিন্তু কেউ আমাদের হাত ধরতে রাজি হয়নি। বড় দলগুলি যেন আমাদের সঙ্গে অস্পৃশ্যের মতো আচরণ করেছিল। আমাদের দলের প্রদেশ সভাপতি প্রত্যেক গুরুত্বপূর্ণ মুসলিম নেতাদের সঙ্গেও দেখা করেছিলেন। কিন্তু কোনও কাজ হয়নি। কেন হয়নি, তা বলতে পারব না। তবে দুই জোটের তীব্র লড়াইয়ের মধ্যেও আলাদা করে ৫টি আসন জিতে নেওয়ার সাফল্যে ওয়াইসি খুশি হয়ে বলেন, বিহারের মানুষ ভোট দিয়ে আমাদের আশীর্বাদ করেছেন, তাদের কী ভাবে ধন্যবাদ দেবো জানি না। এটা আমাদের দলের জন্য খুব ভাল দিন। এই মহামারী পরিস্থিতিতেও যে মানুষ এগিয়ে এসেছেন, সেজন্য তাদের ধন্যবাদ। বিহারে নির্বাচনী প্রচারের সময়ে আইমিম-কে বিজেপির ‘বি টিম’ বলে কটাক্ষ করেছিল কংগ্রেস। ওয়াইসি এ প্রসঙ্গে বলেন, ওরা ওদের হতাশা লুকোচ্ছে। ওরা হেরে গেলে ওয়াইসিকে দোষ দেবে। অথচ বিহারে আমাদের জার্নি শুরু হয়েছে মাত্র পাঁচ বছর আগেই।

এম এস আই

পূর্ববর্তি সংবাদসাম্প্রদায়িক গোলযোগ সৃষ্টি করতে দেশবিরোধীরা ষড়যন্ত্র করছে: মাওলানা কাসেমী
পরবর্তি সংবাদজেদ্দায় ফরাসি কনসাল জেনারেলকে টার্গেট করে বোমা হামলা, বেশ কিছু জখম