সীমান্ত এলাকায় ড্রামের ভেতর থেকে যুবকের লাশ উদ্ধার

ইসলাম টাইমস ডেস্ক:  চাঁদপুরে সীমান্ত এলাকায় ড্রামের ভেতর থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে চাঁদপুর সিআইডি, পিবিআই ও শাহরাস্তি  থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, লাশটি হাজীগঞ্জ উপজেলা ও শাহরাস্তি উপজেলার শাহরাস্তি উপজেলার রাড়া এলাকায় চাঁদপুর কুমিল্লা সড়কের পাশে পাওয়া গেছে। এটি হাজীগঞ্জ ও শাহরাস্তি সীমান্ত এলাকা।

তাৎক্ষণিকভাবে নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩০-৩৫ বছর হবে। নিহতের পরিচয় খুঁজতে কাজ করছে সিআইডি।

সিআইডি ও পিবিআই কর্মকর্তাদের ধারণা, মঙ্গলবার যে কোনো সময় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম বলেন, স্থানীয়রা মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ কল দিয়ে অবহিত করেন। তার পর ঘটনাস্থলে থানার উপপরিদর্শক আউয়াল ও আমি নিজে  গিয়ে সিআইডি পিবিআইকে খবর দিই।

স্থানীয় বাসিন্দা শরীফ বলেন, কে বা কারা সন্ধ্যার পর পরই সড়কের পাশে লম্বা তিন মিটার একটি ড্রাম রেখে যায়। পরে ড্রামের একাংশে দেখা যায় পায়ের চিহ্ন।

এদিকে যুবকের মৃতদেহ দেখতে এলাকাবাসী ভিড় জমান। এ সময় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে প্রায় ৩ ঘণ্টা পর্যন্ত যানজটের ভোগান্তির শিকার হন যাত্রীরা।

linkedin sharing button
print sharing button
পূর্ববর্তি সংবাদদৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায় ৩ শতাধিক পণ্যবাহী ট্রাক
পরবর্তি সংবাদনাফ নদীতে মাছ ধরার সময় ৯ বাংলাদেশীকে ধরে নিয়ে গেল মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী