আলেমদের বিষোদগার ও মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে বি-বাড়িয়ায় মানববন্ধন

সাঈদ সালমান।। – বি-বাড়িয়া থেকে

তথাকথিত ভুঁইফোড় সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ কর্তৃক ওলামায়ে কেরামকে অকথ্য ভাষায় গালমন্দকারীদের গ্রেফতার এবং সারাদেশে ওয়াজ-মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া।

আজ (সোমবার) ২৩ নভেম্বর বিকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাওলানা কাজী সাইফুর রহমান মুন্না ও আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, মাওলানা মামুনুল হক ও মুফতি ফয়জুল করিমের এর কণ্ঠস্বরকে স্তব্ধ করে দেয়ার জন্য একটি মহল নাস্তিকদেরকে মাঠে নামিয়েছে। বাংলাদেশের তথাকথিত ভারতের দালালদের ঠাঁই হবে না বলে জানান বক্তারা।

সংগঠনের মুখপাত্র মুফতি এরশাদ উল্লাহ কাসেমী বলেন, বঙ্গবন্ধুর নামে মূর্তি নয় বাংলাদেশে মসজিদ-মাদরাসা, মিনার নির্মাণ করতে হবে। এদেশকে মূর্তির দেশ বানালে তৌহিদী জনতা বরদাশত করবে না।

সংগঠনের মুখপাত্র মুফতী এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুফতী নিয়ামুল ইসলাম, মুফতি যুবায়ের সাইফুল্লাহ, মাওলানা আমিনুল ইসলাম, মুফতী তোফায়েল আহমদ নোমান, মাওলানা ইউসুফ ভূঁইয়া, মাওলানা ইয়াছিন আরাফাত, মাওলানা সৈয়দ আবুল কাসেম, মাওলানা নাঈমুল হক সাদেকী, মাওলানা আব্দুল্লাহ কাফি, মাওলানা আবু বকর, মাওলানা রবিউল্লাহ সরাইলি, মাওলানা শুয়াইব, মাওলানা মেশকাত, মাওলানা আতাউল্লাহ প্রমুখ।

-এনটি

পূর্ববর্তি সংবাদস্বাস্থ্যবিধি অমান্য করার অভিযোগে রংপুরে ৩ কোচিং সেন্টার সিলগালা
পরবর্তি সংবাদটিগ্রে: আত্মসমর্পণের জন্য ৭২ ঘণ্টা সময়সীমা বেধে দিল ইথিওপিয়া