কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে নিয়ে চম্পট ছাত্রলীগ নেতা

ইসলাম টাইমস ডেস্ক: কুমিল্লার মেঘনায় এক স্পেন প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রমজান মিয়া (৩০)। ওই নারীর নাম সাদিয়া। তার ৯ বছর বয়সী এক পুত্র আছে বলে জানা গেছে।

এ ঘটনায় স্পেন প্রবাসীর বড় ভাই জসীম ভূঁইয়া বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, ১৩ বছর আগে আলামিন ভূঁইয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নারায়ণগঞ্জের আড়াইহাজারের মো. হারুন অর রশিদের মেয়ে মোসা. সাদিয়া আফরিনের। তাদের সংসারে ৯ বছরের একটি শিশুপুত্র রয়েছে। গত ২ বছর আগে আলামিন স্পেনে পাড়ি জমান। এরপর থেকেই শুরু হয় সাদিয়ার উচ্ছৃঙ্খলা চলাফেরা। এক পর্যায়ে আলামিন জানতে পারেন- ছাত্রলীগ নেতা রমজানের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে সাদিয়ার।

কিন্তু শিশু সন্তান ও সংসার ভাঙার ভয়ে মুখ ফুটে কিছু বলতে পারেননি আলামিন। গত কয়েক মাস আগে রমজানের হাত ধরে পালিয়ে যান সাদিয়া। সঙ্গে নিয়ে যান ১৫ ভরি স্বর্ণ, ২৭ লাখ টাকা ও ঘরের মূল্যবান মালামাল।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা রমজান ও সাদিয়ার সঙ্গে কথা বলার চেষ্টা করলে ওদের মোবাইল বন্ধ পাওয়া যায়। আলামিন তার ছেলেটির নিরাপত্তার স্বার্থে তার বড় ভাই জসিম ভূঁইয়াকে বাদী করে থানায় পাঁচজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদের সঙ্গে কথা বললে তিনি জানান, অভিযোগ করা হয়েছে তদন্তসাপেক্ষে ঘটনা দেখা হবে।

এ ব্যাপারে মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, অভিযোগ করা হয়েছে তদন্তসাপেক্ষে ঘটনা দেখা হবে।

এমএসআই

পূর্ববর্তি সংবাদবাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন এরদোগান: তুর্কী রাষ্ট্রদূত
পরবর্তি সংবাদঅসহায় মূর্তির পরিণতি দেখে ইসলামগ্রহণ