করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে এমপি নূর ও মৃণাল কান্তি

ইসলাম টাইমস ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সরকারের দুইজন সংসদ সদস্য।

একজন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। তিনি ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার রাতে কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার রিপোর্ট পান তিনি।

৭৪ বছর বয়সী আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসনের সংসদ সদস্য। বর্তমানে তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।

অপরজন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের। তারও করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) রাতে তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। রবিবার মুন্সীগঞ্জে দিনভর নানা অনুষ্ঠানে অংশ নিয়ে ঢাকায় ফিরেন। পরবর্তীতে তাঁর শরীরে করোনা উপসর্গ দেখা দেয়ায় করোনা পরীক্ষা করলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

জানা যায়, সপ্তাহ খানেক আগে তার স্ত্রীরও করোনা শনাক্ত হয়। তিনি রাজধানীর ধানমন্ডির বাসভবনে চিকিৎসাধীন। পরে সকলের পরামর্শে স্বামী-স্ত্রী দুজনই বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদিকে জাতীয় সংসদের সাবেক হুইপ মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলিরও মঙ্গলবার করোনা শনাক্ত হয়। তিনি মঙ্গলবারই ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনিও সুস্থ আছেন। তার এপিএস নাসিরও করোনা শনাক্ত হয়েছে বলে জানা গেছে।

-এসএন