বগুড়ায় স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

ইসলাম টাইমস ডেস্ক: সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে একমাস আটকে রেখে ধর্ষণ মামলার ২ নম্বর আসামি ইউপি সদস্য ফজলুল হক বাবুকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে তাকে বগুড়া সদর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার সকালে ঢাকা থেকে এক নারীসহ দুজনকে গ্রেফতার করা হয়। তবে প্রধান আসামি মাসুদ রানা এখনও পলাতক।

পুলিশ জানায়, ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বর) ফজলুল হক বাবু দেউরিয়া গ্রামের বাসিন্দা। গত ১৬ জুলাই মাসুদ রানা ওই ছাত্রীকে রাস্তা থেকে অপহরণ করে সিএনজিতে তুলে নিয়ে যায়। তাকে একমাস ধরে একটি বাড়িতে আটকে রেখে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে সে। গত ১২ আগস্ট ভুক্তভোগী ওই ছাত্রীর মা ধুনট থানায় মাসুদ রানা, ইউপি সদস্য ফজলুল হক বাবুসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন। এ অবস্থায় গত ২৪ আগস্ট ছাত্রীকে সিরাজগঞ্জের  রাস্তার পাশে ফেলে যাওয়া হয়। এদিকে গত ২ ডিসেম্বর আসামিদের গ্রেফতার না করে তাদের পক্ষ নেওয়ায় ও বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগে তদন্তকারী কর্মকর্তা এসআই আহসানুল হককে ক্লোজ করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা তদন্তভার গ্রহণ করে শুক্রবার সকালে ঢাকা থেকে অন্যতম আসামি আবদুল মান্নান ও সাথী খাতুনকে গ্রেফতার করেন।

ওসি জানান, গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রধান আসামি মাসুদ রানাসহ অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

-এসএন

পূর্ববর্তি সংবাদভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তর নিয়ে জাতিসংঘের আপত্তি
পরবর্তি সংবাদপূর্বপরিকল্পিত সৌদি সফর বাতিল করলেন মোসাদ প্রধান