ভাস্কর্য ভাঙতে এলে হাত কেটে শীতলক্ষ্যায় ভাসিয়ে দেবো: খোকন সাহা (ভিডিও)

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, নারায়ণগঞ্জে ভাস্কর্য ভাঙ্গার চেষ্টা করা হলে হাত ভেঙ্গে দিবো, হাত কেটে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দিবো। এসময় তিনি বলেন,মাটির নিচ থেকে ওদের শিঁকড় টেনে ছিড়ে ফেলতে হবে।

৬ ডিসেম্বর রবিবার বিকেলে মহানগরীর ২নং রেলগেইট এলাকায় অবস্থিত আওয়ামীলীগের কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা আরও বলেন, আপনারা আমাদের অস্তিত্বের উপর হাত দিয়েছেন, জাতীয় পতাকার উপর হাত দিয়েছেন। এটা শুধু বঙ্গবন্ধুর ভাস্কর্য নয়, বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের অংশ। শেখ হাসিনা বলেছেন, ‘জঙ্গীবাদ মৌলবাদের উত্থান হতে দিবো না’। আজকের এই বিক্ষোভ থেকে দাবি জানাচ্ছি, জঙ্গীবাদী ও মৌলবাদী সংগঠন গুলিকে এখন থেকে বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করতে হবে। মৌলবাদীর উত্থান ঠেকাতে হবে, ওদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। মাটির নিচ থেকে ওদের শিঁকড় টেনে ছিড়ে ফেলতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি মো.আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহামুদা মালা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সেক্রেটারি আবেদ হোসেন, মহানগর আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনির, অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, যুব মহিলা লীগ নেত্রী নুরুন্নাহার সন্ধ্যা প্রমূখ।

-এনটি

পূর্ববর্তি সংবাদতলপেটে একাধিক গুলি করে ফিলিস্তিনি শিশুকে হত্যা করল দখলদার ইসরাইলি বাহিনী
পরবর্তি সংবাদএকদিনে আরো ৩৬ মৃত্যু, সুস্থ ২৬৩৬, শনাক্ত ২১৯৮