গাজীপুরে ৪ বছরের শিশুকে হত্যার দায়ে ১০ বছরের শিশু গ্রেপ্তার

সংগৃহীত

ইসলাম টাইমস ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে চার বছর বয়সী এক শিশুর হত্যার ঘটনায় জড়িতের অভিযোগে ১০ বছরের এক শিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে শ্রীপুর পৌরসভার দারগারচালা গ্রামের (ডলফিন বেকারির সামনে) পরিত্যক্ত জায়গার সীমানা প্রাচীরের ভেতর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয় বলে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারোয়ার জানিয়েছেন।

নিহত সিফাত আহম্মেদ (৪) নীলফামারীর ডিমলা উপজেলার ৮ নম্বর ঝানুগাছ চাপানি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে। সে তার বাবা-মার সাথে কেওয়া পশ্চিমখণ্ড (মাওনা চৌরাস্তা বর্ণমালা মোড়) এলাকার আব্দুছ ছালামের বাড়িতে ভাড়ায় থাকত।

গ্রেপ্তার ১০ বছরের শিশুর বাবার বাড়ি পাবনার সুজানগর উপজেলার সৈয়দপুর গ্রামে। সে সিফাতদের পাশের রুমে বাবা-মার সাথে থাকে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারোয়ার জানান, সোমবার দুপুরে পাশের রুমের গ্রেপ্তার শিশুটির সাথে খেলার জন্য বের হয়ে নিখোঁজ হয় সিফাত।

বিকেলে সিফাত বাসায় না ফিরলে তার বাবা-মা স্বজনসহ বন্ধুদের বাড়িতে খুঁজতে থাকে। তার কোনো সন্ধান না পেয়ে সন্ধ্যায় এ ব্যাপারে শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার বাবা।

রাতেই ওই এলাকায় লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিফাতের লাশ শনাক্ত করেন তার বাবা।

খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে এবং অপর শিশুকে গ্রেপ্তার করে।

পরিদর্শক সারোয়ার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটি স্বীকার করেছে যে সিফাতের হাতে থাকা অ্যান্ড্রয়েড মোবাইল নিতে তাকে হত্যা করে।

-এনটি

পূর্ববর্তি সংবাদঈমানের সাথে সঙ্গতি রেখে যেভাবে বিগত নেতাদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করা যায়
পরবর্তি সংবাদরাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৫৩