পোশাক খাতে বাংলাদেশ থেকে ১২ হাজার শ্রমিক নেবে জর্ডান

ইসলাম টাইমস ডেস্ক: আসন্ন নতুন বছরে বাংলাদেশ থেকে তৈরি পোশাক খাতে ১২ হাজার শ্রমিক নেবে মধ্যপ্রাচ্যের আরব দেশ জর্ডান।

বৃহস্পতিবার প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ জর্ডানের সর্ববৃহৎ তৈরি পোশাক কারখানা ক্লাসিক ফ্যাশনের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর সানাল কুমারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

মন্ত্রীর সঙ্গে জর্ডানের ক্লাসিক ফ্যাশনের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টরের সাক্ষাৎ শেষে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানায়, মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে সানাল কুমার জানান, তার প্রতিষ্ঠানের ২৬ হাজার কর্মীর মধ্যে ১৬ হাজার কর্মীই বাংলাদেশের। এই প্রতিষ্ঠানে বাংলাদেশ থেকে আগামী বছর আরও ১২ হাজার কর্মী নিয়োগ করা হবে।

ভবিষ্যতে বাংলাদেশ থেকে আরও বেশি কর্মী নিয়োগ করা হবে জানিয়ে সানাল কুমার বলেন, ‘বাংলাদেশের কর্মীদের মেধা, শ্রম ও কর্তব্যনিষ্ঠা জর্ডানে অধিকসংখ্যক কর্মী নিয়োগের মূল কারণ।’

এ সময় মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন ও বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল হাসান বাদল উপস্থিত ছিলেন।

জর্ডানের তৈরি পোষাক কারখানায় বাংলাদেশের কর্মী নিয়োগ নিয়ে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ও বোয়েসেলের আন্তরিক সহযোগিতার জন্য মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

-এসএন

পূর্ববর্তি সংবাদঅযু ছাড়া মোবাইলের স্ক্রিনে কোরআন শরীফের আয়াত স্পর্শ করার বিধান
পরবর্তি সংবাদম্যাক্রোঁর করোনা শুনে সেলফ-আইসোলেশনে ইউরোপীয় নেতারা