হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ইসলাম টাইমস ডেস্ক: হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় হোসেন তারেক বাপ্পা (২৪) নামের এক যুবক নিহত ও আহাদ নামের একজন গুরুতর আহত হয়েছেন। নিহত বাপ্পা উপজেলার মেখল ইউনিয়নের পশ্চিম মেখলস্থ ডা. আবদুর রশিদের বাড়ির ব্যবসায়ী মো. আবুল কালামের (কনক) দ্বিতীয় ছেলে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে হাটহাজারী-রাঙ্গামাটি মহাসড়কের সত্তারঘাট এলাকার গড়দুয়ারা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, তারেক ও বাপ্পা উপজেলার পার্শ্ববর্তী রাউজানে বিয়ের অনুষ্ঠান থেকে রাতে নিজস্ব গাড়ি করে বাসায় ফেরার পথে সত্তারাঘাট ব্রিজের পশ্চিম পার্শ্বে গড়দুয়ারা সড়ক মোড়ে রাস্তার পাশে থাকা একটি বাসের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে তাদের বহনকারী কারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই বাপ্পার মৃত্যু হয়। একই ঘটনায় সাথে থাকা নিহতের খালাত ভাই আহাদ গুরুতর আহত হন। দুর্ঘটনার পর স্থানীয়রা এগিয়ে গিয়ে গুরুতর আহত আহাদকে উদ্ধার করে চট্টগ্রাম শহরে একটি বেসরকারি হাসপাতালে আইসিউতে নিয়ে ভর্তি করে।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি থানা হেফাজতে নিয়ে আসে। তারা দীর্ঘদিন ধরে স্বপরিবারে হাটহাজরী পশু হাসপাতালের পাশে কনক বিল্ডিংয়ে বসবাস করে আসছেন। এদিকে, একইদিন বাদে জুমা জানাজা নামায শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইজে