ডোপ টেস্টে মাদকাসক্ত প্রমাণিত হওয়ায় পল্লবী থানার এসআই ক্লোজড

ইসলাম টাইমস ডেস্ক: মাদক ব্যবসায়ীদের সাথে সখ্যতায় একসময় নিজেই মাদকাসক্ত হয়ে পড়েন রাজধানীর পল্লবী থানার এসআই আরিফ হোসেন মল্লিক। ডোপ টেস্টে মাদক গ্রহণের প্রমাণ পাওয়ায় তাকে ক্লোজড করা হয়েছে। এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী।

সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করা হয়েছে। ৫ মাস আগের ডিএমপি’র সদর দপ্তরের তালিকা অনুযায়ী আরিফের বিরুদ্ধে হেরোইন সেবনের প্রমাণ পাওয়া গেছে। এক সপ্তাহ আগে তাকে রাজারবাগ পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

একাধিক সূত্র জানায়, পল্লবী এলাকার বিহারী-অবাঙালি ক্যাম্পগুলোতে মাদকের সয়লাব রয়েছে বলে অভিযোগ আছে। এ সুবাদে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিশেষ সখ্যতা গড়ে উঠে আরিফের। এক পর্যায়ে আরিফ নিজেই মাদকাসক্ত হয়ে পড়েন। হেরোইনে আসক্ত আরিফ হোসেন মল্লিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের একজন মেধাবী ছাত্র ছিলেন। তিনি ইতিহাস বিভাগে অনার্স ও মাস্টার্সে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছেন।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী মঙ্গলবার রাতে বলেন, ৫-৬ মাস আগের ডোপ টেস্টে আরিফের পজিটিভ আসে। এরপর গত সপ্তাহে তাকে রাজারবাগ পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়।

ইজে

পূর্ববর্তি সংবাদস্বর্ণের দাম ভরিতে বেড়েছে ১৯৮৩ টাকা
পরবর্তি সংবাদবরিশালে বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়ায় সংঘর্ষ: বরের চাচা নিহত, আটক ১২