মাদক সেবন ও জুয়া খেলায় ৯ পুলিশ সদস্য বরখাস্ত

ইসলাম টাইমস ডেস্ক: আবাসিক হোটেলে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) নয় সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে পুলিশের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদের মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছয়জন এবং জেলা পুলিশের তিনজন রয়েছে। সাময়িক বরখাস্তকৃতরা হলেন- পুলিশের এএসআই (সশস্ত্র) বারেক, এএসআই (সশস্ত্র) মিজানুর রহমান, কনস্টেবল আফজাল, কনস্টেবল সালাম, পুলিশ কনস্টেবল ফরহাদ, কনস্টেবল শাহেদ। এ ছয়জনকে আজ রাজশাহী মেট্টোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এক আদেশে সাময়িক বরখাস্ত করেন।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (সদর) মো. রুহুল কুদ্দুস গণমাধ্যমকে বলেন, পুলিশ সদস্যরা গভীর রাতে পিকনিক করছিলেন এবং তাস খেলছিলেন এমন অভিযোগে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছয়জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এদিকে, রাজশাহী জেলা পুলিশেরও তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- খগেন, রফিক ও করিম।

এর আগে তাস খেলতে গিয়ে নয় পুলিশ সদস্যকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশ। বুধবার (৬ জানুয়ারি) গভীর রাতে পুলিশ লাইনের নয়জন পুলিশ সদস্য রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসের সামনে অবস্থিত একটি আবাসিক হোটেলে পিকনিক করছিলেন এবং সবাই মিলে তাস খেলছিলেন।

এমন খবর পেয়ে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ সেখান থেকে তাদের আটক করে। পরে তাদের পরিচয় নিশ্চিত হওয়ার পর পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়।  ওই ঘটনায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

-এসএন

পূর্ববর্তি সংবাদক্যাপিটাল ভবনে দাঙ্গা দেখিয়ে দিয়েছে, পশ্চিমা গণতন্ত্র ভঙ্গুর: ইরানের প্রেসিডেন্ট
পরবর্তি সংবাদঅক্সফোর্ডের টিকা জরুরি ব্যবহারের অনুমোদন দিল বাংলাদেশ