সিরাজগঞ্জে পিকআপের ধাক্কায় অটোভ্যানের ২ যাত্রী নিহত

ইসলাম টাইমস ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুরে ব্যাটারিচালিত অটোভ্যানকে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দিলে অটোভ্যান যাত্রী দুই নারী নিহত হন। আহত হন আরও দুজন।

শুক্রবার ভোর সোয়া ৬টার দিকে উপজেলার পৌর এলাকার পাড়কোলা বাসস্ট্যান্ডের কাছে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) কমল কুমার দেবনাথ ও হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক এসআই হাসিবুল ইসলাম জানান, রংপুর থেকে ছেড়ে আসা পাবনাগামী চিপস ও চানাচুর বোঝাই পিকআপটি পাড়কোলা বাসস্ট্যান্ডের কাছে সামনের যাত্রীবোঝাই শাহজাদপুরগামী ব্যাটারিচালিত অটোভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে অটোভ্যান ও পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে এবং পাশের খাদে গিয়ে পড়ে। অটোভ্যানটি পুরোপুরি আর পিকআপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই অটোভ্যানের দুই যাত্রী নিহত হন। তারা হলেন- পাড়কোলা গ্রামের আনিছের স্ত্রী সালেকা বেগম (৬০) ও চান্দু মিয়ার স্ত্রী কাজলী খাতুন (৬০)। দুজন আহত হন। তারা হলেন- একই গ্রামের আনসার আলী (৩৮) ও মুক্তা খাতুন (২৫)।

খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পোতাজিয়ায় অবস্থিত শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পিকআপের চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

-আরএম

পূর্ববর্তি সংবাদএনজিওর কিস্তির টাকা পরিশোধ নিয়ে কথা কাটাকাটি, ছেলের হাতে মা খুন!
পরবর্তি সংবাদভ্যাকসিন রফতানির জন্য প্রস্তুত হয়ে গেলে শ্রীলঙ্কাকে অগ্রাধিকারের আশ্বাস ভারতের