পরকীয়া টেকাতে স্বামীকে খুন, মধ্যপ্রদেশে ঘাতক স্ত্রী-প্রেমিকের যাবজ্জীবন কারাদণ্ড

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের মধ্যপ্রদেশে পরকীয়া টেকাতে প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে হত্যা করে দুর্ঘটনার নাটক সাজান সঞ্জুবাই নামের এক নারী। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশের হাতে ধরা পড়া সেই ঘাতক স্ত্রী ও তার প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সলমন নামের একজনের সঙ্গে প্রেম করছিলেন সঞ্জুবাই। কিছু দিন পর তার স্বামী মনোজ বিষয়টি জানতে পারেন। ধরা পড়তেই প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে হত্যার পরিকল্পনা করে ফেলেন সঞ্জুবাই। মনোজকে হত্যার জন্য তারা সরাফত নামের আরেক যুবকের সঙ্গে যোগাযোগ করেন।

এর কিছুদিন পর মোটরসাইকেল যোগে গ্রামের এক বিয়ে বাড়িতে যাচ্ছিলেন মনোজ। এ সময় পরিকল্পনা অনুযায়ী তার পথ আটকান সলমন ও সরাফত। এরপর তাকে গলা টিপে খুন করেন তারা। পরে রাস্তার ধারে তার মরদেহ ফেলে রেখে চলে যান, যাতে সবাই মনে করে মনোজ দুর্ঘটনায় মারা গেছেন।

পরে মনোজের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়। একই সঙ্গে সঞ্জুবাই ও সলমনের ফোনের মেসেজ এবং সলমন ও সারাফতের ফোনের লোকেশন ট্রেস করে জানা যায়, মনোজের মৃত্যুর সময় তারাই ঘটনাস্থলে ছিলেন। এ ঘটনার তদন্ত করে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। এরপর তাদের আদালতে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।

-এনটি

পূর্ববর্তি সংবাদস্কুলছাত্রী নিহতের ঘটনা সামাজিক অবক্ষয়ের নগ্ন বহিঃপ্রকাশ: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী
পরবর্তি সংবাদলকডাউনের মধ্যেই নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে আবারও বিক্ষোভ ইসরায়েলিদের