পাপুলের দুর্নীতির দায় বিএনপির: হানিফ

ইসলাম টাইমস ডেস্ক: কুয়েতের আদালতে মানব ও অর্থপাচারের দায়ে সাজাপ্রাপ্ত লক্ষ্মীপুরের সংসদ সদস্য মো. শহীদ ইসলাম ওরফে কাজী পাপুলের দুর্নীতি বিএনপি ক্ষমতায় থাকার সময়ে হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

তিনি বলেন, পাপুল সরকার দলীয় নয়, স্বতন্ত্র সংসদ সদস্য। আর পাপুলের বিরুদ্ধে অর্থ আয়সহ যেসব দুর্নীতির অভিযোগ উঠছে সেসব দুর্নীতি বিএনপির সময় হয়েছে। যদি তার বিরুদ্ধে কোনো দুর্নীতির অভিযোগ থাকে, তবে এর দায় বিএনপিকেই বহন করতে হবে। আর পদ্মা সেতুতে কোনো দুর্নীতি হয়নি, এটা আর্ন্তজাতিক আদালতে প্রমাণিত। এটা বিএনপির কাল্পনিক অভিযোগ। এটা নিয়ে কথা বলার মাধ্যমেই প্রমাণ হয় এই কাল্পনিক অভিযোগের পেছনে বিএনপিরই মদদ ছিল’।

মাহাবুব উল আলম হানিফ বলেন, ‘পরিকল্পিতভাবে বিএনপি নির্বাচনে অংশই নেয় নির্বাচন কমিশন ব্যবস্থাকে বিতর্কিত করার জন্য। আর ভোটের সময় দেখা যায় তাদের কোনো এজেন্ট থাকে না, ভোটার থাকে না। আর প্রশাসন তো ভোটের সময় আইনশৃঙ্খলা রক্ষার জন্য নিরপেক্ষ একটা ভূমিকায় সক্রিয় থাকবে, এটাই স্বাভাবিক। ভোটের নামে বিএনপির সন্ত্রাসীরা যদি নাশকতা করে তবে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবেই। এতে তারা আওয়ামীলীগের লোকজনকেও ছাড় দেয় না’।

শনিবার দুপুর আড়াইটায় কুষ্টিয়ায় পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব বলেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

-এসএন

পূর্ববর্তি সংবাদপরকীয়ার জেরে সংঘর্ষ: প্রাণ গেল মেয়ের মায়ের, বাবাসহ আহত ৭
পরবর্তি সংবাদপাক সুপ্রিম কোর্টে ওমর সাঈদের মুক্তির রায়: নজিরবিহীন প্রতিক্রিয়া যুক্তরাষ্ট্রের