বগুড়ায় মদ পানে মৃতের সংখ্যা বেড়ে ১৫, গ্রেফতার ৪

ইসলাম টাইমস ডেস্ক: বগুড়ায় বিষাক্ত মদপানে নতুন করে আরও পাঁচজনের মৃত্যুর খবর জানা গেছে। এর মধ্যে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত মারা গেছেন চারজন। আর একজন গত সোমবার রাতে মারা গেছেন, যার মৃত্যুর খবর মঙ্গলবার জানিয়েছে পুলিশ। শেষ মারা যাওয়া এই পাঁচজনের মধ্যে দুজন হাসপাতালে এবং বাকি তিনজন বাড়িতে মারা গেছেন। এ নিয়ে মদপানে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫। এর মধ্যে ৪ জন হাসপাতালে এবং বাকি ১১ জন বাড়িতে মারা গেছেন।

এদিকে মদ খেয়ে মারা যাওয়ার ঘটনায় পুলিশ রাতে ৪ জনকে গ্রেফতার করেছে। বুধবার সকালে বগুড়া সদর থানা পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত জানাবে বুধবার বেলা ১১টায়।

নতুন করে যে পাঁচজনের মৃত্যু হয়েছে তারা হলেন শহরের তিনমাথা পুরান বগুড়া দক্ষিণপাড়া এলাকার রামনাথ রবিদাস (৬০), পুরান বগুড়া জিলাদারপাড়ার কুলি শ্রমিক রমজান আলী (৬৫), শাজাহানপুর উপজেলার দুরুলিয়া মন্ডলপাড়ার সিএনজিচালিত অটোরিকশার মেকার মেহেদী হাসান (২৮), রহিমাবাদ উত্তরপাড়ার ইলেকট্রিক মিস্ত্রি আবদুর রাজ্জাক (৪০) এবং কাটাবাড়িয়া এলাকার জমি মাপজোখকারী সার্ভেয়ার আহাদ আলী (৩৮)।

হাসপাতালে চিকিৎসাধীন শিববাটি এলাকার হোটেল শ্রমিক রঞ্জু মিয়া (৪০), ফুলবাড়ী এলাকার পায়েল (৩৮) এবং কালীতলা এলাকার ইলেকট্রিক মিস্ত্রি আইয়ুব আলী (৩৯)। অন্যদিকে এ ঘটনায় রঞ্জুর ভাই মনোয়ার হোসেন বাদী হয়ে শহরের তিন হোমিও দোকানিকে আসামি করে থানায় মামলা করেছেন।

অসুস্থ ব্যক্তিরা জানিয়েছেন, শহরের পারুল হোমিও হল, খান হোমিও হল, সাতমাথায় একটি দেশি মদের দোকানসহ কয়েকটি দোকান থেকে অ্যালকোহল কিনে পান করে তারা অসুস্থ হয়ে পড়েন। ঘটনার পর থেকে খান হোমিও হল বন্ধ করে গা ঢাকা দিয়েছেন মালিক শাহিনুর রহমান। তার মুঠোফোনও বন্ধ। লাপাত্তা পারুল হোমিও হলের মালিক নুরুন্নবী শেখও।

বগুড়ায় মদপানে মৃতের সংখ্যা বেড়ে ১৫, গ্রেফতার ৪বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, মদপানে মৃত্যুর ঘটনায় মঙ্গলবার রাতে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।
 ইজে
পূর্ববর্তি সংবাদ২০ দেশের যাত্রীদের ওপর সাময়িক নিষেধাজ্ঞা জারি করল সৌদি
পরবর্তি সংবাদনারায়ণগঞ্জের ৩ নং ওয়ার্ডে উচ্চ আওয়াজে গানবাদ্য নিষিদ্ধ