বখশিশের প্রলোভন: নর্দমায় পড়ে যাওয়া পর্যটকের মোবাইল তুলতে গিয়ে লাশ হল পথশিশু

ইসলাম টাইমস ডেস্ক: সামান্য বখশিশের আশায় নর্দমায় পড়ে যাওয়া এক পর্যটক দম্পতির মোবাইল উদ্ধারে নালায় নেমে বিদ্যুৎস্পৃষ্টে এক পথশিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। হতভাগা ওই পথশিশু নর্দমায় নেমে পানিতে বিদ্যুতায়িত হবার ভয়ংকর দৃশ্য দেখেই দৌড়ে পালিয়ে যান অজ্ঞাতনামা সেই পর্যটক দম্পতি।

শুক্রবার বিকাল ৪টার দিকে ঘটনাটি ঘটে কক্সবাজার সাগর পাড়ের সুগন্ধা পয়েন্টের হোটেল আলফা ওয়েব সংলগ্ন এলাকায়। নিহত পথশিশুর নাম লালু (১০)। ঘটনার পর পরই নানা ঝামেলার ভয়ে ওই স্থানের দোকান পাট বন্ধ করে দোকানিরাও গাঢাকা দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাগর পাড়ের কলাতলী প্রধান সড়কের উক্ত স্থানে উন্নয়ন কাজ চলছে। এ কারণে সড়ক ধারের টেলিফোন ও বৈদ্যুতিক তারসহ সবকিছু গত কয়েকদিন ধরে স্থানটিতে এবড়োথেবড়ো অবস্থায় রয়েছে।

শুক্রবার বিকালের দিকে কোনো এক পর্যটকের স্ত্রীর হাত থেকে মোবাইলটি অসাবধানতাবশত নর্দমায় পড়ে যায়। পর্যটক স্বামী মোবাইলটি নর্দমা থেকে উদ্ধার করতে ওই স্থানে থাকা পথশিশু লালুকে বখশিশ দেওয়ার প্রলোভন দেখিয়ে নালায় নামিয়ে দেয়। নর্দমায় নামার সঙ্গে সঙ্গেই পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছটফট করে শিশুটি মারা যায়। সাথে সাথে পর্যটক দম্পতিও পালিয়ে যান।

কক্সবাজার সদর মডেল থানার এসআই মোহাম্মদ দস্তগীর হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যায়। নর্দমা থেকে নিহত পথশিশুর লাশ উদ্ধার করা হয়। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

-এনটি

পূর্ববর্তি সংবাদমার্কিন সেনা প্রত্যাহার না করলে ‘ভয়াবহ যুদ্ধের’ হুমকি তালেবানের
পরবর্তি সংবাদবিশেষ মর্যাদা কেড়ে নেওয়ার দেড় বছর পর জম্মু-কাশ্মীরে চালু হল ফোর-জি ইন্টারনেট