কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ সমাবেশ

ইসলাম টাইমস ডেস্ক: কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার খালেক বাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বাদ জুমা  টুঙ্গিপাড়া উপজেলার খাদেমুল ইসলাম ইমাম পরিষদের পক্ষ থেকে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে জানিয়েছেন সংগঠনের প্রচার সম্পাদকমাওলানা তরিকুল ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে যাঁরা শেষ নবী মানেনা তাঁরা কাফের। মুসমলমান হিসেবে বসবাস করার অধিকার তাদের নাই। বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে কাদিয়ানীদেরকে অমুসলিম ঘোষণা করা হয়েছে কিন্তু বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে তাঁদের ব্যাপারে স্পষ্ট কোন ঘোষণা না থাকায় তাঁরা মুসলমানের পরিচয় দিয়ে মানুষকে ধোঁকা দিয়ে ইমান হারা করছে। আজকের সমাবেশ থেকে আমরা সরকারের কাছে স্পষ্ট দাবি জানাচ্ছি অনতিবিলম্বে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করে সংসদে আইন পাশ করতে হবে।

সমাবেশে মাওলানা আতাউর রহমান ও মুফতি মাকসূদুল হকের পরিচালনায় আল্লামা শামছুল হক ফরিদপুরী রহ.-এর পৌত্র মুফতি উসামা আমীনসহ আরো বক্তব্য রাখেন গওহরডাঙ্গা মাদরাসার সিনিয়ার মুহাদ্দিস মাওলানা ফরিদ আহমাদ, মুফতি হুজাইফা আমীন, মাওলানা হায়াত আলী, মুফতি খালেদ সাইফুল্লাহ, মুফতি মুহাম্মাদ তাসনীম, মাওলানা ফখরুল আলম, মাওলানা নাজির বিন হাশেম, প্রমুখ।

-এনটি

পূর্ববর্তি সংবাদনাভালনি ইস্যুতে রাশিয়ার ওপর নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে ইইউ
পরবর্তি সংবাদগাজীপুরের সেই নারী কাউন্সিলরকে গ্রেফতার করেছে র‌্যাব