নির্বাচন পেছানো ঠিক হবে না : বি চৌধুরী

ইসলাম টাইমস ডেস্ক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন পেছানোর সুযোগ নেই মন্তব্য করে যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেন, নির্বাচন পেছানো ঠিক হবে না।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বারিধারায় নিজ বাসভবনে বিএনপি নেতা কুলাউড়া আসনের সাবেক এমপি ও উত্তর আমেরিকার জনপ্রিয় সাপ্তাহিক ঠিকানা পত্রিকার সম্পাদকমণ্ডলীর চেয়ারম্যান এম এম শাহীনের বিকল্পধারায় যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এর আগে দুপুরে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার অ্যালিসন ব্লেকের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে বৈঠক করেন।

বি চৌধুরী বলেন, নির্বাচন যাতে সুষ্ঠু হয়, সেজন্য লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে। নির্বাচন কমিশনকে মনে রাখতে হবে, তারা শতভাগ স্বাধীন। এখন সরকারের কাছে কমিশন দায়বদ্ধ নয়।

বিএনপি কার্যালয়ের সামনে বুধবারের সহিংসতার বিষয়ে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘এটা পরিকল্পিত না দুঘ্‌র্টনা, এ ব্যাপারে সন্দেহ আছে।

যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিকল্পধারার মহাসচিব সচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, মাহী বি চৌধুরী, সদ্য বিকল্পধারায় যোগদানকারী বিএনপি নেতা এম এম শাহীন, মো. নজিবুল্লাহ মজনু, মুনিরুল ইসলাম প্রমুখ।

পূর্ববর্তি সংবাদ‘রোহিঙ্গারা তাদের বাড়ি ফিরে যেতে পারবে কি না, সেটা বাংলাদেশ বা মিয়ানমার কোনো রাষ্ট্রই চুক্তিতে উল্লেখ করেনি’ : মাওলানা গাজী ইয়াকুব
পরবর্তি সংবাদভাঁজ করা ফোন আসছে আগামী মার্চে