বিপুল ভোটে জয়লাভ করবে মহাজোট : ওবায়দুল কাদের

আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট বিপুল ভোটে জয়লাভ করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

অাজ শুক্রবার (২৩ নভেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রেস ব্রিফিংকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে আমাদের মহাজোট বিপুল ভোটে বিজয়লাভ করবে আগামী নির্বাচনে। বিজয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী।

মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশের বিষয়ে তিনি বলেন, মনোনয়ন তালিকা ২৭ নভেম্বরের মধ্যে করার কোনো বিকল্প নেই। ২৭ নভেম্বর অতিক্রম করা যাবে না। আমরা আওয়ামী লীগ এবং মহাজোট জয়ের ব্যাপারে প্রত্যাশিত প্রার্থীদেরই মনোনয়ন দেবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মনোনয়নের জন্য আমরা যে তালিকা চূড়ান্ত করেছিলাম, সেখানেও শেষ মুহূর্তে অনেক পরিবর্তন আসছে।

বুড়িগঙ্গা নদীতে যশোর জেলা বিএনপির সহ-সভাপতি এবং আসন্ন নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী আবু বকর আবুর মরদেহ পাওয়ার ব্যাপারে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, তাদের (বিএনপি) মনোনয়নপ্রত্যাশী অনেক। একে (আবু) সরিয়ে দিলে আরেকজন মনোনয়ন পাবে, এটাও হতে পারে। বিষয়টি বিএনপির অভ্যন্তরীণ সমস্যা হতে পারে। বিএনপির এই প্রার্থীর সঙ্গে আওয়ামী লীগের দ্বন্দ্ব নেই, কোনো স্বার্থেরও বিষয় নেই।

পূর্ববর্তি সংবাদনারায়ণগঞ্জে বিআইডব্লিউটি’র জেটিতে অগ্নিকাণ্ড
পরবর্তি সংবাদসাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহছানুল হক মিলন গ্রেফতার