কচুয়ায় বিএনপির নেতা-কর্মীদের গ্রেফতারের অভিযোগ

ইসলাম টাইমস ডেস্ক : চাঁদপুরের কচুয়ায় জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপির প্রার্থী মোশারফ হোসেনের নির্বাচনী পথসভা থেকে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেনসহ ১১ জন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন-সাচার গ্রামের হোসেন মুন্সী (৫৫), সফিকুল ইসলাম (৪৫), আবু তাহের, আলী হোসেন(৩৫), আবুল কাশেম(৬০), চন্দ্রা গ্রামের মিলন(৩২), বাইছাড়া গ্রামের হাসান(২৪), কচুয়া বাজারের লেবার সর্দার মনির হোসেন(৪০), নাউলা গ্রামের ইকবাল, পালাখাল গ্রামের জিয়াউর রহমানকে আজ বুধবার সকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

কচুয়া উপজেলার বিএনপির সভাপতি হুমায়ুন কবির প্রধান জানান, বর্তমান প্রশাসনেরর মাধ্যমে আমাদের নেতা-কর্মীদের উপর দমন নিপীড়ন চালাচ্ছে। এ ব্যাপারে আমরা জেলা রিটার্নিং কর্মকর্তার নিকট অভিযোগ করেছি। আমাদের প্রার্থীর বিজয়কে ব্যাহত করার জন্য আওয়ামী লীগ প্রার্থী প্রশাসন যন্ত্রকে ব্যবহার করছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ভূইয়া বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে জিয়াউর রহমান ও ইকবাল নিয়মিত মামলার সাজাপ্রাপ্ত আসামি। অন্যদেরকে এলাকায় নাশকতার করতে পারে এমন অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদব্রাজিলে বন্দুক হামলা, নিহত ৫
পরবর্তি সংবাদযত ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না : প্রধানমন্ত্রী