নাটোরের সিংড়ায় বিএনপি কর্মীকে হাতুড়িপেটা ও মাইক ভাঙচুরের অভিযোগ

ইসলাম টাইমস ডেস্ক : নাটোরে সিংড়া উপজেলায় বিএনপিকর্মীকে হাতুড়িপেটা ও বেধড়ক মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শেরকোল ও পুঠিমারী বাজারে এ ঘটনা ঘটে। এ ছাড়া খড়মকুঁড়ি শাহবাজপুর ও চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে ধানের শীষ প্রতীকের প্রচারের সময় মাইক ভাঙচুর করে আওয়ামী লীগ কর্মীরা।

এ বিষয়ে বুধবার সকালে সিংড়া সহকারী রিটার্নিং অফিসার বরাবর পৃথক পৃথক ৬টি লিখিত অভিযোগ করেন ধানের শীষ প্রতীকের প্রার্থীর পক্ষে সিংড়া উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মজিবুর রহমান মন্টু।

বিএনপির লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পুঠিমারী বাজারের একটি চা স্টল থেকে ডেকে নিয়ে ইউনিয়ন বিএনপির মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক সৈয়দ ইসলাম সেন্টুকে হাতুড়িপেটা করা হয়। পরে প্রায় দুই ঘণ্টা পর সিংড়া থেকে একটি অ্যাম্বুলেন্স গিয়ে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ছাড়া শেরকোল বাজারে বিএনপিকর্মী আলতাফ হোসেন ও নীলচোরা গ্রামের বিএনপিকর্মী বাবুকে বেধড়ক মারপিট করা হয়। আর এসব ঘটনার নেতৃত্ব দেন শেরকোল ইউনিয়ন যুবলীগ নেতা আরিফ ও সুজন।

অন্যদিকে সুকাশ বাজারে সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মাহাবুবের নেতৃত্বে বিএনপিকর্মী মিলন ও মখলেছকে বেধড়ক মারপিট ও দোকান ভাঙচুর করা হয়।

তা ছাড়া শেরকোল ইউনিয়নের খড়মকুঁড়ি শাহবাজপুর ও চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে ধানের শীষ প্রতীকের প্রচারের সময় মাইক ভাঙচুর করে আ’লীগ কর্মীরা। মাইকের ব্যাটারি ও মেমোরি কার্ড ছিনিয়ে নেয়া হয়।

বিএনপি প্রার্থী দাউদার মাহমুদ বলেন, আওয়ামী লীগ দুদিনে তার প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে মারপিট করে আহত করেছে। বিশেষ করে উপজেলার শেরকোল, সুকাশ, তাজপুর ও চৌগ্রাম ইউনিয়নে বিএনপি নেতাকর্মীদের ওপর বেশি হামলা ও নির্যাতন চালানো হচ্ছে। গভীর রাতে বিএনপিকর্মীদের দেয়া হচ্ছে হুমকি-ধমকি।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগগুলো গুরুত্বসহকারে দেখা হচ্ছে। আর এর জন্য সিংড়া সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক কাজ করছেন।

পূর্ববর্তি সংবাদ‘বিএনপি এত নিষ্ঠুর, ওরা যদি ক্ষমতার স্বাদ পায় এক লাখ লোক প্রথম দিনেই হত্যা করবে’
পরবর্তি সংবাদব্রাজিলে বন্দুক হামলা, নিহত ৫