বিশৃঙ্খলাকারী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থান নিন : ইসিকে ওবায়দুল কাদের

ইসলাম টাইমস ডেস্ক : নির্বাচনী পরিবেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, নির্বাচন কমিশন তদন্ত মোতাবেক বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে যে কোন ধরণের শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারবেন। এতে আওয়ামী লীগের কোন দ্বিমত থাকবে না।

আজ সোমবার সকালে নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মাণকাজ পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়ে বলেন, ‘সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবসমুখর পরিবেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবে তারা যে দলেরই হোক, তাদের বিরুদ্ধে তদন্ত করে কঠোর ব্যবস্থা নিন।’

এ সময় তিনি আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে সরে না দাঁড়ালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার ঘোষণা দেন। তিনি বলেন, যেহেতু মনোনয়নপত্র প্রত্যাহার করার এখন আর কোন সুযোগ নেই, সেহেতু তারা সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে পারবেন। আমরা ১৮ ডিসেম্বর পর্যন্ত দেখব কতজন প্রত্যাহার করেন।

এ সময় রেলমন্ত্রী মুজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, নারায়ণগঞ্জ সওজের প্রধান প্রকৌশলী আলীউল হোসেনসহ সড়ক ও সেতু বিভাগের উধর্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তি সংবাদআগের দিন কবরস্থান পরিষ্কার, পরের দিন দুই সন্তান ও স্ত্রীসহ লাশ হলেন মাঈন উদ্দিন
পরবর্তি সংবাদখালেদা জিয়ার প্রার্থিতার শুনানি আবারও মুলতবি