বিএনপি পরাজিত হয়নি: মোশাররফ

ইসলাম টাইমস ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, অনেকে বলেন, বিএনপি পরাজিত। নেতাকর্মীরা হতাশ। এটা সত্য নয়। আমি বলবো, বিএনপি পরাজিত নয়। ২৯ ডিসেম্বরের ভোট ডাকাতি ও ৩০ ডিসেম্বরের প্রহসন দেখে আমাদের নেতাকর্মীরা হতভম্ব। এই সরকার স্বৈরাচার৷ আর কোনো স্বৈরাচার বেশি দিন টিকে থাকতে পারেনি। ভোট ডাকাতি করে একটি অস্বাভাবিক ঘটনা ঘটিয়ে টিকে থাকা যাবে না। মানুষ নিজের অধিকার প্রতিষ্ঠা করবে। গণতন্ত্র প্রতিষ্ঠা করবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতা তৈয়মুর আলম খন্দকার রচিত দুটি গ্রন্থের প্রকাশনা- পাঠ ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইতোমধ্যে দল পুনর্গঠনের কাজ শুরু হয়েছে। যেখানে যা দুর্বলতা আছে তা খুঁজে বের করে দলকে শক্তিশালী করা হবে। আপনারা হতাশ হবেন না। দলকে শক্তিশালী করার প্রক্রিয়া শুরু হয়েছে।

মোশাররফ আরও বলেন, একটি সভ্য ও গণতান্ত্রিক সমাজে সত্য পরাজিত, মিথ্যা প্রতিষ্ঠিত। বেগম খালেদা জিয়া আজ কারাগারে বন্দি। দলকে শক্তিশালী করে তার মুক্তি আন্দোলনে নেমে পড়তে হবে। হতাশ না হয়ে জেগে উঠুন।

এ সময় চকবাজারের ঘটনায় শোক প্রকাশ করে তিনি বলেন, চকবাজারের ঘটনা ভয়াবহ। এই সরকার কোনো ট্রাজেডির পর কথা রাখেনি। কোনো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেনি। যা বলে তারা তা করে না। আমি মনে করি, আবাসিক এলাকায় সেখানে যেসব কেমিক্যাল গোডাউন আছে, তা আলাদা জায়গা নির্ধারণ করে তাদেরকে স্থানান্তর করতে হবে। নইলে চকবাজারের মতো আবারও ঘটনা ঘটতে পারে।

পূর্ববর্তি সংবাদনিষেধাজ্ঞা ভেঙে আলআকসার বাবে রহমায় ফিলিস্তিনিদের জুমা আদায়
পরবর্তি সংবাদশিক্ষকের শরীরের ড্রেনের ময়লা নিক্ষেপ!