শেষনবীকে অস্বীকারকারী কা‌দিয়ানি সম্প্রদায়কে অমুস‌লিম ঘোষনার দাবি মুহাম্মদপুরের ইমামদের

ইসলাম টাইমস ডেস্ক: কাদিয়ানী সম্প্রদায়ের কুফরি মতবাদ ও ইসলাম বিরোধী চক্রান্তের বিষয়ে অবগতকরণ ও রাষ্ট্রীয়ভাবে তাদের অমুসলিম ঘোষণার দাবিতে খতমে নবুওয়ত আন্দোলনকে আরো বেগবান করতে ঢাকা মহানগর ও আশপাশের জেলার ইমাম-খতীবদের নিয়ে ৮দিনব্যাপী সম্মেলনের আয়োজন করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

সংগঠনের সভাপতি আল্লামা আহমদ শফী’র নির্দেশে এ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এ ধারাবাহিকতায় আজ শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৭টায় মুহাম্মাদপুরস্থ জামিয়া মুহাম্মাদিয়ার হলরুমে মুহাম্মাদপুর জোনের ৮টি থানার ইমাম, খতিব ও মাদরাসার মুহতামিমদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জামিয়া মুহাম্মাদিয়ার মুহতামিম মাওলানা আবুল কালাম আজাদ। প্রধান অতিথি ছিলেন সংগঠনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা নুরুল ইসলাম।

তিনি বলেন, শেষনবীকে অস্বীকারকারী মুসলিম নামধারী কাদিয়ানি সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি জনগণকে নিয়ে আরো বেগবান করতে হবে। কাদিয়ানীদের ইসলাম ও মুসলিমবিরোধী ষড়যন্ত্র থেকে দেশ ও জাতিকে মুক্ত করার জন্য ইমামদের গুরূত্বপূণ ভূমিকা রাখতে হবে। অতীতে তারা ভূমিকা রেখেছেন। আশা করি, আগামী দিনেও তারা সেটি অব্যাহত রাখবেন।

ইমাম সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জয়েন্ট সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন রব্বানী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় সদস্য মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা মুহাম্মাদ ফয়সাল, আদাবর থানা ইমাম ঐক্য পরিষদের সভাপতি মুফতী মাহমুদুর রহমান, ইত্তাফাকুল মাদারিস কাওমিয়া মুহাম্মদপুরের জিম্মাদার মাওলানা জালালুদ্দিন, শেরে বাংলা নগর ইমাম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আমিনুল ইসলাম, হাজারীবাগ থানা ইমাম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা জাকির হোসেন, মসজিদে নুর মুহাম্মাদি হাউজিং–এর খতিব মুফতী কামরুজ্জামান, জাতীয় মুফতী ফাউন্ডেশনের মহাসচিব মুফতী শামসুল আলম ও মাওলানা রাশেদ বিন নূর সহ বিভিন্ন মাদরাসা-মসজিদের ইমাম, খতিব ও প্রিন্সিপালরা।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি বারিধারায় ঢাকার ১নম্বর জোনের ৭টি থানা ও ২১ ফেব্রুয়ারি খিলগাঁওয়ে ঢাকা ২নম্বর জোনের ৯টি থানার ইমাম ও খতিব ও মাদরাসার মুহতামিমদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়। আগামীকাল কামরা‌ঙ্গিরচর মাদরাসায় ইমাম স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হ‌বে সকাল ৭টায়।

পূর্ববর্তি সংবাদযে পাঁচ অঙ্গনে আলেমদের কাজ করা প্রয়োজন : মুফতি রফী উসমানী
পরবর্তি সংবাদনিষেধাজ্ঞা ভেঙে আলআকসার বাবে রহমায় ফিলিস্তিনিদের জুমা আদায়