কুমিল্লার বরুড়ায় বিদ্রোহীর সমর্থকদের বাড়িঘরে হামলা ও ভাঙচুর

ইসলাম টাইমস ডেস্ক: কুমিল্লার বরুড়া উপজেলার গালিমপুর ইউনিয়নের নির্বাচনকে ঘিরে সমর্থকদের বাড়িতে হামলা, বাড়ি-ঘর ভাঙচুর, গুলি ও ককটেল নিক্ষেপের অভিযোগ উঠেছে। এনিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এই অভিযোগ করেন আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী বাচ্চু মিয়া।

আজ রবিবার নিজ বাড়িতে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. রবিউল আলম গত কয়েকদিন ধরে আমার ভোটার, নেতাকর্মী ও অনুসারীদের মারধর, বাড়ি-ঘর ভাঙচুর, গুলি ও ককলেট ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করছে। ককটেলের আঘাতে ঘোষপা গ্রামের দুই শিশু আহত হয়।

নৌকা প্রতীকের প্রার্থী রবিউলের সমর্থকরা গালিমপুর ইউনিয়নের যুবলীগ নেতা মো. শহিদুল্লাহার বাড়িতে হামলা, ভাঙচুর, গুলি ও ককলেট ফাটানোর অভিযোগ করেন তার স্ত্রী ইয়াসমিন সুলতানা।

অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের প্রার্থী রবিউল আলম বলেন, আমার প্রতিপক্ষ বাচ্চু মিয়ার অভিযোগ সত্য নয়। তার সমর্থকরা আমাদের মিছিলে হামলা করেছে। হামলায় আমার একাধিক নেতাকর্মী আহত হয়।

বরুড়া উপজেলা কৃষি অফিসার, নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীকে প্রার্থী ও স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী এক পক্ষ অপর পক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলে দুইটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগগুলো পুলিশ ও প্রশাসনকে জানিয়েছি।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি গালিমপুর ইউনিয়ন সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তি সংবাদকৌশলে ইজতেমা মাঠের মসজিদে শবগুজারি করতে চায় সাদপন্থীরা
পরবর্তি সংবাদভেনেজুয়েলা সীমান্তে ভয়াবহ সংঘর্ষে নিহত ২