বিবাড়িয়ায় খেলাকে কেন্দ্র করে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

ইসলাম টাইমস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত কামরুন নেছা (৭০) উপজেলার মোহনপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের স্ত্রী।

রবিবার সন্ধ্যা সাতটার দিকে সদর উপজেলার অষ্টগ্রাম ইউনিয়নের মধ্যপাড়া মোহনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে মকবুল হোসেন জানান, বিকেলে বাড়ির পাশে ক্রিকেট খেলা নিয়ে তার বড় ভাই বাবুলের ছেলে শাকিলের সঙ্গে সৎ ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন মাস্টারের ছেলে স্থানীয় যুবলীগের নেতা জুবায়েদের ঝগড়া হয়। এ নিয়ে হারুন মাস্টার আমাদের বাড়ি-ঘর পুড়িয়ে ফেলার নির্দেশ দেন জুবায়েদকে। পরে জুবায়েদের নেতৃত্বে ৮/১০জন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বাড়ির গেইটে হামলা চালায়। এ সময় কামরুন নেছা গেইটের সামনে গেলে তাকে পেটানো হয় বলে অভিযোগ করেন মকবুল।

পরে কামরুন নেছাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা নিহতের পরিবারের লোকজনদের জেলা সদর হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে যেতে বাধ্য করে। রাতেই খবর পেয়ে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

আজ সোমবার দুপুর পর্যন্ত স্থানীয় সরকারি দলীয় লোকজন, গ্রামের প্রভাবশালীরা নিহতের পরিবারের লোকজনদের সাথে আপোষ করার জন্য জোর চেষ্টা চালায়। বিকেল সাড়ে ৩টার দিকে অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর  সিদ্দিক গণমাধ্যমকে জানান, এটা আমরা এলাকায় বসে সামাজিক ভাবে শেষ করে দিব। থানায় গিয়ে কথা বলে এখন এলাকায় যাচ্ছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন গণমাধ্যমকে বলেন, পিটিয়ে হত্যার ঘটনা শুনার পরপরই রাতেই লাশ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করি।

পূর্ববর্তি সংবাদসিগারেট থেকে ধীরে ধীরে মাদক ও ইয়াবায় আসক্ত হচ্ছে ছাত্ররা 
পরবর্তি সংবাদমানুষ আমাদের প্রশ্ন করছে, এতোদিন মাঠে সক্রিয় ছিলেন না কেন : মাওলানা নুরুল ইসলাম