ডেমরায় ইসলামী আন্দোলনের হাজী ইবরাহীম জয়ী 

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন-এর নবগঠিত ৬৭ নং ওয়ার্ডে বেসরকারিভাবে জয়ী হয়েছেন হাজী মো. ইবরাহীম। তিনি লাটিম মার্কায় ৪০৭৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ. মালেকের ঘুড়ি মার্কা পেয়েছে ২২৪০ ভোট এবং অন্য প্রতিদ্বন্দী মোহাম্মাদ আলীর টিফিন ক্যরিয়ার মার্কা পেয়েছে ২১৯০ ভোট।

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচন কিছুটা নিরুত্তাপ এবং ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম হলেও ৬৭ নং ওয়ার্ডে লাটিম মার্কা নিয়ে ভোটারদের উচ্ছাস ছিল। নির্বাচনী প্রচারণাতেও হাজী ইবরাহীম অনেক এগিয়ে ছিলেন।

বিজয়ের পর হাজী মো. ইবরাহীম (প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আল-জাজিরা হাউজিং লি.) বলেন, ৬৭ নং ওয়ার্ডকে  নাগরিক সুবিধা সমৃদ্ধ, মাদকমুক্ত ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তোলা তার আদর্শিক স্বপ্ন। এ স্বপ্ন বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাবেন।

স্থানীয় বাসিন্দা মাওলানা আতীকুর রহমান বলেন, হাজী ইবরাহীম মাদানীনগর মাদরাসায় পড়াশোনা করেছেন। এলাকায় অনেক আগ থেকেই তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছেন। সমাজের সবশ্রেণির মানুষের সঙ্গে তিনি সুন্দর সর্ম্পক বজায় রেখে চলেন। বিশেষ করে এলাকার মসজিদ-মাদরাসাসহ সব ধরনের দীনি কাজে তিনি ওলামায়ে কেরামের সঙ্গে থাকেন।

পূর্ববর্তি সংবাদসাহাবায়ে কেরামের প্রতি শ্রদ্ধা, আস্থা ও মহব্বত পোষণ করা উম্মতের দায়িত্ব: মাওলানা যাকারিয়া আবদুল্লাহ
পরবর্তি সংবাদরাসুল সা.-এর প্রতি ভালোবাসা ঈমানের অংশ : আল্লামা জুনায়েদ বাবুনগরী