রাসুল সা.-এর প্রতি ভালোবাসা ঈমানের অংশ : আল্লামা জুনায়েদ বাবুনগরী

ইসলাম টাইমস ডেস্ক : হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী বলেছেন, নাস্তিক, মুরতাদ ও কাদিয়ানীদের বিরুদ্ধে আমাদেরকে আজীবন আন্দোলন চালিয়ে যেতে হবে। মুসলমানরা নিজের জীবনের চাইতেও মহানবী সা.-কে বেশি ভালোবাসেন। নবীপ্রেম ঈমানদার হওয়ার পূর্বশর্ত।

হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে দুই দিনব্যাপী শানে রেসালত সম্মেলনের প্রথম দিনে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, আল্লাহ ও তাঁর রাসূলের আনুগত্যের মাধ্যমে আমাদেরকে তাগুতি, কুফরি, সাম্রাজ্যবাদী, ইসলাম ও দেশ বিরোধী শক্তির মোকাবেলা করতে হবে।

আজ ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাদ জোহর চট্টগ্রাম জমিয়তুল ফালাহ ময়দানে দুই দিনব্যাপী শানে রেসালত সম্মেলন শুরু হয়।

চার অধিবেশনে বিভক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন যথাক্রমে মাওলানা সালাহ উদ্দিন নানুপুরী, মাওলানা নোমান ফয়জী মেখল, মাওলানা মোহাম্মদ ইদরিস নাজিরহাট ও মাওলানা লোকমান হাকীম মোজাহের উলুম।

এতে বক্তব্য রাখেন, জামেয় পটিয়ার শায়খুল হাদীস আল্লামা মুফতি আহমদুল্লাহ, দারুল উলুম হাটহাজারীর সিনিয়র মুহাদ্দিস আল্লামা শায়খ আহমদ, তাহাফফুজে খতমে নবুয়তের মহাসচিব মাওলানা হাফেজ নুরুল ইসলাম, মাওলানা সাজেদুর রহমান বি বাড়ীয়, তাবলিগের দায়ী মুফতি নজরুল ইসলাম কাসেমী, ড.আ ফ ম খালিদ হোসেন, মুফতি কুতুবুদ্দিন নানুপুরী, মাওলানা মোস্তাকুন্নবী কুমিল্লা, মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী, মাওলানা আবু বকর বাশখালী, মাওলানা হাজী ইউসুফ, মাওলানা মাহববুর রহমান হানিফ প্রমূখ।

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, হেফাজত কাফেলার মাতৃভূমি কিন্তু বাংলাদেশ। তারা এদেশের নাগরিক, আইন বিরোধী কোন কর্মকাণ্ডে তারা জড়িত নয়, কোন দাগী আসামিও নয়, আলেমরা শান্তি প্রিয়, সমাজে তারা মর্যদাশীল। আলেম ওলামাদের সাথে জুলুমের পরিনতি খুব ভয়াবহ। আল্লাহর অলিদের বিরুদ্ধে যারা বিদ্বেষ পোষণ করে, অন্যায় জুলুম করে অল্লাহ তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন।

তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, আমাদের রাজনৈতিক কোন এজেন্ডা নেই, তাই ধর্মীয় ও ঈমানি কোন বিষয়ে ছাড় দিতে পারি না। সংবিধানে মহান আল্লাহর ওপর আস্থা ও বিশ্বাস, ধর্ম ও রাসূলের সা. অবমাননাকারী নাস্তিক-মুরতাদদের শাস্তির জন্য মৃত্যুদণ্ডের বিধান রেখে জাতীয় সংসদে আইন পাস এবং কাদিয়ানি সম্প্রদায়কে সরকারিভাবে অমুসলিম ঘোষণাসহ হেফাজতের তের দফা ঈমানী দাবী বাস্তবায়ন করুন।

মাওলানা সাজেদুর রহমান বলেন, সাস্কৃতিক আগ্রাসন দ্বারা আমাদের সন্তান-সন্ততিদের চরিত্র নষ্ট করা হচ্ছে। দুর্নীতি-সুদ-ঘুষ-ব্যাভিচার সমাজে মহামারী আকার ধারণ করেছে। মানুষের জীবন থেকে নৈতিকতা ও মূল্যবোধ এবং খোদাভীতি বিলুপ্ত হয়ে যাচ্ছে। তিনি বলেন-নাস্তিক, মুরতাদ ও ধর্মদ্রোহীরা মহান আল্লাহ ও তার রাসূল সা.-এর শানে বেয়াদবি করছে। আমরা তা সহ্য করতে পারি না।

পূর্ববর্তি সংবাদডেমরায় ইসলামী আন্দোলনের হাজী ইবরাহীম জয়ী 
পরবর্তি সংবাদঢাকা উত্তর সিটির মেয়র পদে আতিকুল ইসলামের বিজয়