কুষ্টিয়ায় নৌকার বিজয় মিছিলে জাসদের হামলা, নিহত ১

ইসলাম টাইমস ডেস্ক: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর বিজয় মিছিলে জাসদ নেতাকর্মীদের হামলায় একজন নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম উজ্জ্বল হোসেন (৩৫)। তিনি পাহাড়পুর গ্রামের মৃত আজিদ প্রামাণিকের ছেলে। তাঁর লাশ মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। উজ্জ্বল কৃষি কাজ করতেন।

তবে মিরপুর থানা পুলিশের একটি সূত্র জানিয়েছে, সন্ধ্যায় পছন্দের প্রার্থী জয়ী হওয়ায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা মিছিল বের করে। মিছিলে যোগ দেয় উজ্জ্বল। মিছিলটি ইউনিয়ন জাসদের সভাপতি হাবিবেব বাড়ির সামনে গিয়ে জোরে জোরে স্লোগান দিতে থাকে। এসময় হাবিব ও তার লোজনের সঙ্গে উজ্জ্বলসহ অন্যদের ধাক্কাধাক্কি হয়। এতে মাথা ঘুরে সেখানে পড়ে যান উজ্জ্বল। এরপর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে সহকারী নির্বাচন কর্মকর্তা ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ বলেন, একজন মারা গেছে। তবে হামলায় আহত হয়ে নয়। সারাদিন মাঠে কাজ করে বিকালে ভোট দিতে আসে। এরপর আনন্দ মিছিল বের করলে তার মৃত্যু হয়। বিষয়টি ময়নাতদন্তে বোঝা যাবে।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদে বিজয়ী কামারুল আরেফিন বলেন, আমার একজন কর্মী মারা গেছে। ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তে যে রিপোর্ট আসবে সেভাবে ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক কারশেদ আলম বলেন, উজ্জ্বল আওয়ামী লীগের কেউ না। তার বাবা ইউনিয়ন বিএনপির সভাপতি। চিকিৎসক জানিয়েছে, স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। এটা নিয়ে আওয়ামী লীগ ভুল তথ্য ছড়াচ্ছে।

পূর্ববর্তি সংবাদআস্তানা বদলে হলো ‘নুর সুলতান’
পরবর্তি সংবাদরাজধানীর ক্যান্টনমেন্টে হেলে পড়েছে ছয়তলা ভবন