লালমনিরহাটে সাংসদের উপস্থিতিতে আ. লীগের দুগ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া

ইসলাম টাইমস ডেস্ক: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মহান স্বাধীনতা দিবস ও মাসিক সভা উপলক্ষে আয়োজিত প্রস্তুতিসভায়  দলের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের না ডাকায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

এ সময় স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন সভায় উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মহান স্বাধীনতা দিবস ও মাসিক সভা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

ওই সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীসহ তাদের কর্মীদের সভায় ডাকা হয়নি।

এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন দলীয় অফিসে উপস্থিত হয়ে আলোচনা সভা শুরুর পর বিদ্রোহী প্রার্থীসহ তাদের কর্মীরা সভায় উপস্থিত হলে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। পরে পুলিশি নিরাপত্তায় সংসদ সদস্য মোতাহার হোসেন দলীয় অফিস ত্যাগ করেন।

এ ঘটনায় উপজেলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আওয়ামী লীগ কার্যালয়সহ শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদটেকনাফে যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার
পরবর্তি সংবাদসরকার স্বাধীনতার চেতনা হরণ করেছে : মির্জা ফখরুল