এবার ভিসির বাসভবনের সামনে অবস্থান নুরুদের

ইসলাম টাইমস ডেস্ক : এসএম হলের এক শিক্ষার্থীকে মারধর, শরীরে ডিম নিক্ষেপ ও অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়েছেন ভিপি নুরুল হক নুরু।  তার সঙ্গে তার প্যানেল সদস্য ও সাধারণ শিক্ষার্থীদেরও দেখা গেছে।

তারা বলছেন, পুলিশ ডেকে প্রত্যেক হলের বহিরাগত ও অছাত্রদের বের করা এবং এসএম হলের হামলার বিচার না হওয়া পর্যন্ত ভিসির বাস ভবনের সামনে অবস্থান করবেন তারা।

অন্যদিকে হামলার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের বাসভবনের সামনে অবস্থান নেন ভিপি নুর ও তার সমর্থকরা।

তার সঙ্গে ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, স্বতন্ত্র ভিপি প্রার্থী অরণি সেমন্তি খান, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহ্বায়ক রাশেদ খান, ফারুক হাসানসহ আরও অনেকে অবস্থান নিয়েছেন।

সেখানে ভিপি নুরুল হক নুর বলেন, বিভিন্ন সময় ছাত্রলীগ শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়েছে। কিন্তু এ বিষয়ে প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। প্রশাসনের এক প্রকার নীরব সম্মতি ছিলো। যার ফলে ছাত্রলীগ দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। এরই পরিপ্রেক্ষিতে ফরিদকে রক্তাক্ত করা এবং এর বিচারের দাবিতে অভিযোগ দিতে গেলে আমাদের ওপর দুই দফায় হামলা হয়। আজকে রাতের মধ্যে পুলিশ ডেকে প্রত্যেক হলের বহিরাগত ও অছাত্রদের বের করতে হবে। আর আমাদের ওপর যে হামলা হয়েছে তার বিচার করতে হবে। নয়তো আমরা এখানে সারারাত বসে থাকবো।

তবে নুরদের ওপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন এস এম হল ছাত্রলীগের সভাপতি তাহসান আহ্‌মেদ রাসেল। তিনি বলেন, ফরিদের ওপর হামলার অভিযোগটি মিথ্যা। সে মাদকসেবী। এজন্য প্রসাশন তাকে হল থেকে বের করে দিয়েছে।

উল্লেখ, মঙ্গলবার এস এম হল প্রাধ্যক্ষ বরাবর অভিযোগ দায়ের শেষে বের হওয়ার সময় হামলার শিকার হন ভিপি নুর ও তার সঙ্গীরা।

পূর্ববর্তি সংবাদএস কে সিনহার ইচ্ছা ছিল বিচারিক অভ্যুত্থান করার: আইনমন্ত্রী
পরবর্তি সংবাদধর্মবিশ্বাসের সংস্কারক না হয়ে আপনি বরং ভিসিই থাকুন!